কুতুপালংয়ে সংবর্ধনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

kutupalang pic 2

সংবাদ বিজ্ঞপ্তি, ২৭ জুন: উখিয়ার কুতুপালংয়ে সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হলেন রাজাপালং ইউপি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী ও ৯ নং ওয়ার্ড থেকে নবনির্বাচিত ও সাবেক ইউপি সদস্য বখতিয়ার আহম্মদ।
রোববার বিকাল ৫ টার দিকে কুতুপালং সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন মাঝির সভাপতিত্বে অনুষ্টিত ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরীকে কুতুপালংয়ের সর্বস্তরের গণ মানুষের পক্ষে ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করেন- মাষ্টার কোখন বড়–য়া ও ৯ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নবনির্বাচিত ইউপি সদস্য বখতিয়ার আহম্মদকে ক্রেস দিয়ে সংবর্ধিত করেন ছাত্রলীগ নেতা খাইরুল হক খাঁন।
এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নুরুল হক খান, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক। অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, সদস্য সচিব রতন বড়–য়া, সহ সভাপতি অরবিন্দু বড়–য়া, আওয়ামীলীগ নেতা খুলু মিয়া, অমূল্য, রতন বড়–য়া, সাবেক ইউপি সদস্য মো. আলী কোং, সুবল বড়–য়া প্রমূখ।
প্রধান অতিথি বলেন, নবনির্বাচিত মেম্বার বখতিয়ার আহম্মদকে সাথে নিয়ে কুতুপালং এলাকার গ্রামীন অবকাঠামো মজিদ, মন্দির সহ বিভিন্ন সমস্যা গুলো চিহ্নিত করে আগামী ২ বছরের মধ্যে অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like