শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে অগ্নি দ্বগ্নদের মধ্যে আরো এক জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরে ‘গ্যাসের চুলার আগুণে’ দ্বগ্ধ ছয়জনের মধ্যে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহত হাফিজুল ইসলাম (৭) কুতুপালং ১ নম্বর ইস্ট রোহিঙ্গা শিবিরের ডি-৪ ব্লকের আলী আহমেদ এর ছেলে।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

এ নিয়ে অগ্নিদ্বগ্ধের ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের; চিকিৎসাধীন রয়েছে আরও তিনজন।

এর আগে নিহত অপর দুইজন হলেন, কুতুপালং ১ নম্বর ইস্ট রোহিঙ্গা শিবিরের ডি-৪ ব্লকের আজগর আলীর ছেলে নূর আলম (৫৯) ও তার ছেলে আনোয়ার মোস্তফা (১২)।

গত ১২ মে সকালে রান্না করার সময় ‘গ্যাসের চুলার সংযোগ পাইপ বিচ্ছিন্ন হয়ে’ আগুন লাগলে নূর আলম, তার স্ত্রী ও দুই সন্তান দ্বগ্ধ হন। আগুন নেভানোর সময় দ্বগ্ধ হন আরও দুই প্রতিবেশী। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ সুপার নাইমুল বলেন, দ্বগ্ধদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক হাসপাতাল ) প্রেরণের পরামর্শ দেন। সেখানে মঙ্গলবার দুপুরে নূর আলম ও তার ছেলে আনোয়ার মোস্তফার মৃত্যু হয়।

“ মঙ্গলবার রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজুল ইসলাম নামের আরও এক শিশুর মৃত্যু হয়েছে ” বলেন এপিবিএন এর এ কর্মকর্তা।

উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোর্শেদ জানান, অগ্নিদ্বগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া তিন রোহিঙ্গা লাশ এখনো উখিয়ায় পৌঁছায়নি। সেখানে ময়নাতদন্ত শেষে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তরের ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সংবাদ : অগ্নিদ্বগ্ধ ৬ রোহিঙ্গার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় বাবা-ছেলের মৃত্যু

নিউজটি শেয়ার করুন

One response to “রোহিঙ্গা ক্যাম্পে অগ্নি দ্বগ্নদের মধ্যে আরো এক জনের মৃত্যু”

  1. […] থেকে ঢাকার পথে পিতা সহ অভিভাবকরা রোহিঙ্গা ক্যাম্পে অগ্নি দ্বগ্নদের মধ… প্রচ্ছদ উখিয়া, এক্সক্লুসিভ, […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888