দীপিকা এবং প্রিয়াঙ্কার এক মিনিটের মূল্য ৩৩ লাখ রুপি

Priyanka_Deepika picবিনোদন ডেস্ক : বলিউডের পাশাপাশি এখন হলিউডেও পরিচিত মুখ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া। খুব শিগগিরই আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে তাদের। সেখানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী দীপিকা এবং প্রিয়াঙ্কা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরমেন্সের জন্য প্রতি মিনিটে ৩৩ লাখ রুপি দাবি করেছেন দীপিকা পাড়ুকোন। একই পরিমাণ অর্থ দাবি করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, আয়োজকরা মঞ্চে পারফর্মের জন্য বেশ কয়েকজন তারকার সঙ্গে কথা বলেছিলেন। পরবর্তীতে তারা হিসেব করে দেখেছেন মাদ্রিদে দীপিকা এবং প্রিয়াঙ্কার জনপ্রিয়তা বেশি, তাই তারা চড়া মূল্যে তাদের মঞ্চে হাজির করতে যাচ্ছেন। সাধারণত মঞ্চে পারফর্মের জন্য ৭০ থেকে ৮০ লাখ রুপি পেয়ে থাকেন অভিনেত্রীরা। তাও নির্ভর করে তারকা খ্যাতি এবং জনপ্রিয়তার ওপর।

অনুষ্ঠানে অংশ নিতে এরই মধ্যে মাদ্রিদে হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে বর্তমানে প্যারিসে রয়েছেন প্রিয়াঙ্কা, অনুষ্ঠানের রাতে তিনি সেখানে হাজির হবেন বলে জানা গেছে।

মার্কিন টিভি শো ‘কোয়ান্টিকো’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া শেষ করেছেন বেওয়াচ সিনেমার কাজ। অন্যদিকে হলিউড তারকা অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় দেখা যাবে দীপিকাকে। স্বাভাবিকভাবেই এ পারিশ্রমিক দাবি করতেই পারেন তারা। আয়োজকরাও মানছেন সে কথা, তাইতো কথা না বাড়িয়ে রাজি হয়েছেন তাদের দাবির পরিমাণ অর্থে।

এছাড়াও অনুষ্ঠানে আরো পারফর্ম করবেন- সালমান খান, হৃতিক রোশান, টাইগার শ্রোফ, সোনাক্ষী সিনহা এবং শিল্পা শেঠী। অভিনেত্রীদের থেকে অভিনেতারা অবশ্য বেশি অর্থ পাচ্ছেন। জানা গেছে, পারফর্মের জন্য সালমান পাচ্ছেন পাঁচ কোটি আর হৃতিক পাচ্ছেন সাড়ে তিন থেকে চার কোটি রুপি। 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like