আর্জেন্টিনার উপর ক্ষেপে গেলেন মেসি

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনার ফুটবল এসোসিয়েশনের (এএফএ) উপর ক্ষোভ প্রকাশ করলেন দেশটির অধিনায়ক লিওনেল মেসি। বৃহস্পতিবার জাতীয় দলের বিমান বিলম্ব করায় এসোসিয়েশনকে ‘দুর্যোগ’ বলে আখ্যা দিয়েছেন তিনি।

শতবর্ষী কোপা আমেরিকায় মেসি ও তার দল দুর্দান্ত পারফরম্যান্স করছে। সেমিফাইনালে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিয়েছে। আগামী সোমবার নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন চিলির মুখোমুখি হবে তারা।

হাউসটন থেকে মেসিদেরকে বহনকারী বিমান বৃহস্পতিবার নিউজার্সিতে পৌঁছেছে। কিন্তু বিমান ছাড়তে দেরী হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে ফুটবল এসোসিয়েশন নিয়ে নিজের বিরক্তি প্রকাশ করেছেন মেসি।

তিনি লিখেছেন, ‘আমাদের গন্তব্যে পৌঁছাতে আরো একবার বিমান ছেড়ে যাওয়ার জন্য অপেক্ষা করতে হচ্ছে। এএফএ কি যে একটা দুর্যোগ। আমার খোদা!’

মেসির এমন প্রতিক্রিয়া দেখে এএফএ বিলম্বের কারণ ব্যাখা দিয়েছে। আবহাওয়ার কারণে বিমান ছাড়তে দেরী হয়েছে বলে তারা জানিয়েছে।

বিৃবতে বলেছে, ‘আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন জানাচ্ছে যে আবহাওয়ার কারণে জাতীয় দলের খেলোয়াড় বহনকারী বিমানটি নিউজার্সির উদ্দেশে ছেড়ে যেতে দেরী করেছে। এএফএ আরো জানাচ্ছে যে স্থানান্তরের সময় সূচি শতবর্ষী কোপা আমেরিকার আয়োজকরা নির্ধারণ করেছে।’

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like