টেকনাফে বসতবাড়িতে হামলার অভিযোগে মামলা

hamlaনিজস্ব প্রতিবেদক, টেকনাফ, কক্সবাজারটাইমসডটকম, ২৩ জুন: টেকনাফে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার হোছন আহমদের ছেলে মো. রফিক বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

২২ জুন রাত সাড়ে ১২ টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

এজাহার সূত্রে জানা যায়, পৌরসভার ইসলামাবাদ এলাকার মো. রফিক প্রকাশ কালা বদার নেতৃত্বে একদল স্বশস্ত্র সন্ত্রাসী মো. রফিক ড্রাইভারের বাড়িতে হামলা চালায়। হামলাকারিরা বাহিরের গেইট, ঘরের দরজা, জানালা ভেঙ্গে ভেতরে ঢুকে আসবাবপত্র, মোটর সাইকেল ও সুকেইচ ভাংচুর করে এবং লোকজনকে মারধর করে। এ সময় তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও দুইটি স্বর্ণের আংটি এবং সুকেচে থাকা ৯৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বাড়ির মালিক বাদী হয়ে একই এলাকার মৃত আহমদ হেছেনের ছেলে মো. রফিক প্রকাশ কালা বদা, তার ভাই মো. সুলতান ও গুরা আহমদ, গুরা আহমদের ছেলে খোরশেদ আলম, মো: নুরুল প্রকাশ নুরুইল্যার স্ত্রী ফাতেমা খাতুন সহ আরো কয়েকজনকে অঙ্গাতনামা আসামি করে একটি মামলা রুজু করা হয়েছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামী গ্রেফতারের জন্য একজন এসআইকে মামলার দায়িত্ব দেওয়া হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like