কক্সবাজারে পথশিশুদের সঙ্গে মিম

mim-bg-coxsbazartimes.com-

বিনোদন ডেস্ক :  দুরন্ত, বাচাল, আনন্দপ্রিয় একটা মেয়ে শ্রেয়া। চেনা-অচেনা সবার মুখের ওপর কথা বলাই তার স্বভাব। পরিবারের কেউই তার কথার বাইরে যায় না। শীর্ষ সন্ত্রাসী আবিরকেও নাস্তানাবুদ করে শ্রেয়া। এমন একটা মেয়ে পথশিশুদের সঙ্গে কী করছে? এর জবাব দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী এখন কক্সবাজারে। সেখানে পথশিশুদের সঙ্গে দারুণ সময় কাটছে তার। অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ ছবির প্রয়োজনে পথশিশুরা যোগ দিয়েছে মিমের সঙ্গে।

গল্পে দেখা যাবে, পথশিশুদের পড়াশোনা করানো ও মাঝে মধ্যে নিজের হাতের রান্না করা খাবার বিতরণ করে শ্রেয়া। সেই দৃশ্যটির শুটিং হয়েছে কক্সবাজারের মাদ্রাসা রোডের হুদা কবিতা মঞ্চে।

মিম বলেন, ‘এখানে আমার চরিত্রটি কিছুটা রহস্যঘেরা। নায়কের সঙ্গে পরিচয় ও প্রথমবার দেখা হওয়া নিয়ে চমক রয়েছে। আমার বিশ্বাস, শ্রেয়া চরিত্রটির প্রতি দর্শক বাড়তি আকর্ষণ বোধ করবেন।’

অনন্য মামুন ও সোমেশ্বর অলির চিত্রনাট্য-সংলাপে ‘আমি তোমার হতে চাই’ ছবিতে মিমের নায়ক বাপ্পি। আছেন মিশা সওদাগরও। এর আইটেম গানে নাচতে দেখা যাবে বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্তকে।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like