আত্মহত্যা করলেন মডেল সিনহা রাজ

বিনোদন ডেস্ক: মডেল সাবিরার পর এবার আত্মহত্যা করেছেন মডেল সিনহা রাজ। মঙ্গলবার রাত ১২টায় নিজ বাড়িতে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন তিনি। জানা যায়, স্বামী অভিনেতা ও পরিচালক অভিজিৎ অভির সঙ্গে আর্থিক টানাপোড়েনের জের ধরে সৃষ্ট মনোমালিন্যের ফলেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি।

জানা যায়, মঙ্গলবার রাত ১২টার পরে মহাখালীর দক্ষিণপাড়ার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সিনহাকে দেখতে পেয়ে অভিজিৎ ও প্রতিবেশীরা উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পুলিশ অভিজিৎ অভিকে গ্রেপ্তার করেছে।

এ প্রসঙ্গে সিনহার বাবা সাবেক পুলিশ সুপার মতিউর রহমান গণমাধ্যমকে বলেন, ‘দুই বছর আগে তাদের বিয়ে হয়। অভি ছিল মূলত কর্মহীন। যৌতুকের জন্য সিনহাকে মারধর করতো সে। এ কারণেই এ ঘটনা ঘটেছে।’

এ ঘটনায় স্বামী অভিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে।

উল্লেখ্য, সম্প্রতি প্রেমিকের সঙ্গে মনোমালিন্যের জের ধরে আত্মহত্যা করেছিলেন মডেল সাবিরা হোসাইন। এ ঘটনার রেশ না কাটতেই আত্মহত্যা করলেন উঠতি এ মডেল। তিনি ২০১৪ সালে ভিট মডেল প্রতিযোগী ছিলেন।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like