শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

কক্সবাজারে ৬ হাজার ইয়াবাসহ চট্টগ্রাম পুলিশের এসআই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুতে বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) চেকপোস্টে ৬ হাজার ইয়াবাসহ চট্টগ্রাম জেলা পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি তাদের গ্রেপ্তার করা হলেও সমালোচনা এড়াতে ঘটনাটি প্রকাশ করেনি পুলিশ।

কক্সবাজার পুলিশের একটি সূত্র জানায়, গ্রেপ্তার দু’জন হলেন মো. কামরুজ্জামান (৫৪) ও সাইফুল ইসলাম। কামরুজ্জামান চট্টগ্রাম আদালতের চান্দনাইশ জেনারেল রেজিস্টার অফিসের (জিআরও) এসআই। এ ঘটনায় বিভাগীয় মামলা হলে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

কক্সবাজার পুলিশ সূত্র আরও জানায়, মরিচ্যা চেকপোস্টে বিজিবি সদস্যরা এসআই কামরুজ্জামানকে গ্রেপ্তার করে। পরে তল্লাশি করে ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ৬ হাজার ইয়াবার মধ্যে ৩ হাজার ইয়াবা আংশিক গলিত অবস্থায় ছিল।

রামু থানার এসআই আবু কাওসার বলেন, ‘আটক সাইফুলকে সঙ্গে নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন এসআই কামরুজ্জামান। বিজিবি সদস্যরা সিএনজি থামিয়ে তল্লাশির সময় ইয়াবা উদ্ধার ও তাদের আটক করে। আটক এসআই আগে টেকনাফে কর্মরত ছিলেন এবং গ্রেপ্তারের সময় তিনি ইউনিফর্ম পরা ছিলেন।’

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রাশিদুল হক বলেন, ‘ওই এসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি এখন কারাগারে। এ বিষয়ে একটি বিভাগীয় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888