সালমানের ক্যারিয়ারের সেরা ছবি ‘সুলতান’

2016_05_27_17_08_38_VwwANwgEjQnQ0mL3oF0pqkBeVfM6ME_original

বিনোদন ডেস্ক:  গেল বছরে মেধাবী নির্মাতা কবির খানের অতি মানবিক গল্পে নির্মিত ‘বজরঙ্গি ভাইজান’-এ সুপারস্টার সালমান খান দুর্দান্ত অভিনয় করে কাঁদিয়েছেন সবাইকে। প্রশংসা কুড়িয়েছেন সিনে-আলোচক থেকে একেবারে সাধারণ মানুষের। অথচ অভিনয়ের দিক থেকে নাকি সেই ‘বজরঙ্গি ভাইজান’কেও হার মানাবে সালমানের আসন্ন সিনেমা ‘সুলতান’। অন্তত এমনটিই মনে করেন সালমানের সহ-অভিনেতা রনদীপ হুদা।

রনদীপ হুদা এরইমধ্যে নিজের জাত চিনিয়েছেন বলিউডে। লাল রঙ, হাইওয়ে, রঙ রসিয়া এবং সদ্য মুক্তিপ্রাপ্ত সর্বজিৎ ছবিতে দুর্দান্ত অভিনয় করে অভিনেতা হিসেবে অন্য উচ্চতায় আসিন তিনি। মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত ‘সুলতান’ ছবি। যেখানে তাকে দেখা যাবে মহাবীর চরিত্রে সুলতানের প্রশিক্ষক হিসেবে। আর এই অভিনেতা বললেন, অভিনয়ের দিক থেকে সালমানের ক্যারিয়ারে সেরা সিনেমা হতে যাচ্ছে ‘সুলতান’!

সম্প্রতি ‘সুলতান’ ছবির ট্রেলার রিলিজ হওয়ার পর গণমাধ্যের মুখোমুখি রনদীপ হুদা। সেখানে দ্বিতীয়বারের মত(এর আগে ‘কিক’ সিনেমায় সালমানের সঙ্গে দেখা গিয়েছিল তাকে) সালমানের সঙ্গে কাজ করার অনুভূতি জানতে চাইলে রনবীর বলেন, এটা আমার জন্য সব সময়েই খুব আনন্দের। এর আগে সালমানের সঙ্গে ‘কিক’ সিনেমায় অভিনয় করেছি, আর এবার তারসঙ্গে ‘সুলতান’-এর অংশ হতে পেরে অসাধারণ লাগছে।

‘সুলতান’ ছবিটি সালমানের ক্যারিয়ারে অন্যতম সেরা ছবি হতে যাচ্ছে ভবিষ্যৎ বাণী করে রনদীপ বলেন, এ ছবিতে ‘কিক’ চেয়ে আমার রোল খুবই নগন্য, কিন্তু তারপরও আমি যথা সাধ্য ভালো করার চেষ্টা করেছি। যতটুকু দেখেছি, তাতে আমি মনে করি ‘সুলতান’ ছবিটি সালমানের ক্যারিয়ারে সেরা সিনেমা হতে যাচ্ছে।

প্রসঙ্গত, আলি আব্বাস জাফর পরিচলিত ‘সুলতান’ ছবিটি আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে সালমান খান ও রনদীপ হুদা ছাড়াও অভিনয় করছেন আনুশকা শর্মা।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like