হাঁসুয়া দিয়ে ৪ স্কুলছাত্রীকে কোপালো বখাটে, ১ জন নিহত

Chapai-Bg20160527131911

দেশ ডেস্ক :  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহিপুরে হাঁসুয়া দিয়ে দশম শ্রেণি পড়ুয়া চার ছাত্রীকে এলোপাতারি কুপিয়েছে এক মাদকাসক্ত বখাটে। এতে কনিকা ঘোষ (১৫) নামে এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

আহত অপর তিন ছাত্রীর মধ্যে গুরুতর অবস্থায় একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের চাঁপাইনবাবগঞ্জের একটি ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) সকাল ১০টার দিকে উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর কলেজ মোড়ে বান্ধবীদের সঙ্গে প্রাইভেট পড়ে ফেরার পথে তাদের ওপর হামলা করে এলোপাতারি কোপায় স্থানীয় বখাটে আব্দুল মালেক (২২)।

পরে পালিয়ে যাওয়ার সময় একই ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে বখাটে আব্দুল মালেককে আটক করে স্থানীয় জনতা। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত কনিকা সদর উপজেলার মহিপুর এলাকার লক্ষ্মণ ঘোষের মেয়ে ও মহিপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

আহতরা হলো কনিকার বান্ধবী একই ইউনিয়নের অরুনবাড়ী গ্রামের তাজেমুলের মেয়ে তানজিলা (১৫), বেহুলা গ্রামের মকবুলের মেযে মরিয়ম (১৫) ও তারিন আফরোজ (১৬)। তারা একই স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে মহিপুর বাজার থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ওই চার ছাত্রী। পথে বখাটে মালেক তাদের পথরোধ করে হাঁসুয়া দিয়ে এলোপাতারি কোপাতে শুরু করে। এ সময় পাশের আমবাগানে পালাতে গিয়েও রক্ষা পায়নি ওই ছাত্রীরা।

বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা এসে গুরুতর জখম অবস্থায় কনিকাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like