নীলফামারীর ডিমলায় সাংবাদিকের স্ত্রী ও শিশু পুত্র অপহরণ

news-pic-arif-zawadদিনাজপুর প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম : দৈনিক পত্রিকা নয়াদিগন্তে’র নীলফামারী ডিমলা প্রতিনিধি ও নীলফামারীর অনলাইন পত্রিকা তিস্তা নিউজ টোয়েন্টিফোরের প্রকাশক ও সম্পাদক সরদার মোঃ ফজলুল হকের স্ত্রী ও সাড়ে তিন বছরের শিশু পুত্র অপহৃত হয়েছে।

অপহৃতার পরিবার সূত্রে জানা যায়, ২৪শে মে (মঙ্গলবার) আনুমানিক বিকেল ৪টার দিকে গাভী বিক্রির টাকা নিয়ে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি আসার পথে এ অপহরণের ঘটনা ঘটে। এ সময় গাভি বিক্রির টাকা সহ অপহৃত সাংবাদিক স্ত্রী কাছে থাকা প্রায় ৩ ভরি সব মিলিয়ে আনুমানিক এক লাখ বত্রিশ হাজার টাকা সহ অপহৃত হয়, বলে জানা যায়।

সূত্রটি আরো জানায়, ২৫শে মে (বুধবার) ভোরে অপহৃতার মুঠোফোন থেকে তার ভাই আব্দুর রাজ্জাককে ফোন দিয়ে অপহরণের ব্যাপারটি নিশ্চিত করে চাঁদ মিয়া নামে এক ছদ্মবেশী অপহরণকারী।

এ ব্যাপারে আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে সাংবাদিক ফজলুল হক জানায়, “আমার স্ত্রীর মুঠোফোন থেকে চাঁদ মিয়া নামে এক ব্যক্তি আমার শ্যালককে ফোন দিয়ে বলে আমি চাঁদ মিয়া। জবাবে আব্দুর রাজ্জাক (শ্যালক) বলে কোন চাঁদ মিয়া? তখন সে (চাঁদ মিয়া) বলে আমি তোমার ফেইসবুক ফ্রেন্ড তোমায় খোঁজি। তোমার বোন ও ভাগিনা ; আমার হেফাজতে। যথা সময়ে পেয়ে যাবে।”

সাংবাদিক ফজলুল হক আরো জানায়, “পাচারের উদ্দেশ্যে এ অপহরণ করা হয়েছে। তোমায় খোঁজি নামে ঐ আইডিতে ঢুকে , ঐ ব্যক্তির ছবি ও (০১৭৬০৬৯৭০৭৯) নামে একটি মুঠোফোন নম্বর ও পাওয়া যায়।

এ দিকে অপহৃতার পিতা অহিদুল ইসলাম বাদী হয়ে নীলফামারী-ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ছবির লোকটির কোন সন্ধান পেলে কিংবা তাকে চিনে থাকলে, নিকটস্থ থানায় জানিয়ে দেওয়ার জন্য অথবা (০১৭১৭-৯৩৬৮২৮) নম্বরে সংবাদ দেওয়ার জন্য অনুরোধ করেছেন, সাংবাদিক সরদার মোঃ ফজলুল হক।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like