শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

কক্সবাজারে নারী শিক্ষার উন্নয়নে বেতার সংলাপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে নারী শিক্ষার বিষয়ে সাধারণ জনগনকে উদ্বুদ্ধ করা জনসচেতনতা তৈরীর লক্ষে “নারী শিক্ষার প্রসারে ঝরে পড়া প্রতিরোধে করণীয়” বিষয়ক বেতার সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

ইউনিসেফের সহযোগিতায় বাংলাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্র স্থানীয় একটি হোটেলের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের সচিব মো. মকবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার -৩ আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। স্বাগত বক্তব্য দেন বেতারের মহা পরিচালক আহম্মদ কামরুজ্জামান। অনুষ্ঠানে প্যানেলিস্ট হিসাবে উপস্থিত ছিলেন শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম এর জাতীয় প্রকল্প পরিচালক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের যুগ্মসচিব মো.আনছার আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু সুফিয়ান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, টেকনাফ উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার,ইউনিসেফ কক্সবাজার ফিল্ড অফিসের এডুকেশন ম্যানেজার চার্লস আলভেনাে, সিফরডি স্পেশালিস্ট জার্জিনা মাতেঙ্গা, বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মোহাম্মদ আশরাফ কবির প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত।

অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি , সুশীল সমাজের প্রতিনিধি , ধর্মীয় নেতৃবৃন্দ , অভিভাবক , স্কুল পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও সাধারণ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888