ফেসবুকে আত্মহত্যার হুমকির পর তরুণী মডেলের লাশ উদ্ধার

sabira_hossain_coxsbazartimes

                                                              সাবিরা হোসেন: আত্মহত্যার হুমকি দেন ফেসবুকে

বিনোদন ডেস্ক:  ফেসবুকে আত্মহত্যার হুমকি দেয়ার কয়েক ঘন্টার মধ্যেই মডেল সাবিরা হোসেনের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ পাওয়া গেছে তাঁর ঘরে।

পুলিশ বলছে, সাবিরা হোসেনের মৃত্যুর ঘটনাকে তারা প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই সন্দেহ করছে। তবে ফেসবুকে আত্মহত্যার হুমকি দেয়া সর্বশেষ নোটে সাবিরা হোসেন তাঁর যে বন্ধুকে দায়ী করে গেছেন, সেই বন্ধুকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সাবিরা হোসেন ঢাকার একটি টেলিভিশন চ্যানেলের সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। এর পাশাপাশি তিনি মডেলিং পেশাতেও ছিলেন। বেশ কিছু পণ্যের মডেল হয়েছেন।

ঢাকার মিরপুরের রূপনগর থানার ইন্সপেক্টর আখতারুজ্জামান ইলিয়াস জানিয়েছেন, সাবিরা হোসেনের লাশ তার বাড়িতেই গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। তাঁর বন্ধু নির্ঝর সিনহা রওনক এসে দরোজা ভেঙ্গে তাকে সে অবস্থায় দেখতে পান। এরপর পুলিশে খবর দেয়া হয়।

সাবিরা হোসেনের মা দিলশাদ কাদির সিমি জানান, নির্ঝরের কাছ থেকেই তিনি প্রথম এ ঘটনার খবর পান।

সাবিরার বাবা দুবাই প্রবাসী। তিন বছর বয়সে তাঁর বাবা-মার মধ্যে বিচ্ছেদ হয়। ঢাকায় তিনি একাই থাকতেন।

সাবিরা হোসেনের ফেসবুক প্রোফাইলে সর্বশেষ যে পোষ্টটি রয়েছে তা প্রায় ১৪ ঘন্টা আগে পোষ্ট করা। এতে আত্মহত্যার হুমকি দিয়ে বলা হয়েছে, তিনি মারা গেলে এর জন্য নির্ঝর সিনহা রওনকই দায়ী হবেন।

এই পোষ্টের সঙ্গে একটা ভিডিও রয়েছে যাতে সাবিরা হোসেনকে ছুরি হাতে আত্মহত্যার হুমকি দিয়ে অনেকক্ষণ ধরে কথা বলতে দেখা যায়।

https://www.facebook.com/red.apple.3323457/videos/908712229250628/

– বিবিসি বাংলা

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like