সালমান খানের বিয়ে ২৭ ডিসেম্বর!

collage-29-1454058389

বিনোদন ডেস্ক: এর আগেও বহুবার রসিয়ে রসিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সুপারস্টার অভিনেতা সালমান খানের বিয়ের খবর প্রচার করেছিল। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো ছিল মূর্দা কথায় গুজবে খবর হিসেবে পরিনত হয়েছিল! মাঝখানে সালমানের বিয়ে নিয়ে গণমাধ্য কিছুটা চুপ করে থাকলেও ফের বিয়ে নিয়ে তুমুল হৈচৈ! এবার শোনা যাচ্ছে সালমান বিয়ে করছেন চলতি বছরের ২৭ ডিসেম্বর!

আসছে ২৭ ডিসেম্বর ৫১ বছরে পা রাখবেন সুপারস্টার অভিনেতা সালমান খান। আর এইদিনেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি! অন্তত এমন খবরই প্রকাশ করলো টাইমস অব ইন্ডিয়া, জি-নিউজ এবং স্পটবয়সহ বেশকিছু ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম। যদিও সবাই সালমানের বিয়ের খবরটির নির্ভরযোগ্য সূত্র বলতে ব্যর্থ হয়েছে।

তবে সালমানের বিয়ের পাত্রী হিসেবে কিন্তু আছেন সেই একজনই! হ্যাঁ। রোমানিয়ান টিভি তারকা ও মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গেই নাকি বিয়ে হতে যাচ্ছে সালমানের। এরইমধ্যে লুলিয়ার পরিবারের সঙ্গে সালমান খানের পরিবারের বিয়ে বিষয়ে কথাবার্তাও নাকি রীতিমত পাকাপোক্ত!

প্রসঙ্গত, রোমানিয়ান টিভি তারকা লুলিয়ার সঙ্গে বেশ কিছুদিন ধরেই সালমানের সম্পর্কের কথা মিডিয়ায় শোনা যাচ্ছিল। কিন্তু দু’জনের কেউ কোনো দিন প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেননি। তারা সবসময় নিজেদের মধ্যে ‘ভালো বন্ধুত্ব’-এর বিষয়টির কথায় বলে এসেছেন। কিন্তু সম্প্রতি প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথমবার জনসম্মুখে সালানের সঙ্গে লুলিয়াকে দেখে তীব্র সন্দেহ করছেন যে লুলিয়াকেই বিয়ে করছেন সালমান!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like