আইপিএলে সেরার পথে মুস্তাফিজ, ভোট দিন আপনিও

2016_04_19_00_06_27_dx0UVFZkcJv0tzhJtDPbMdM546cSqK_800xauto

ক্রীড়া ডেস্ক:  মুস্তাফিজের কাটার-স্লোয়ারে ধরাশয়ী বিশ্বের বাঘা-বাঘা ব্যাটসম্যানরা। নিজের জাতটা চিনিয়েছেন নিজের প্রথম আন্তর্জাতিক ম্যাচেই। প্রথমবারের মতো আইপিএলে নাম লিখিয়েই বাজিমাত করেছেন বাংলাদেশি এই কাটার বিস্ময় মুস্তাফিজুর রহমান।

আইপিএলে এবার নতুন একটি বিভাগ চালু হয়েছে। নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। ‘Emerging Player of the Season’ শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি সম্পন্ন হবে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।

আইপিএলএ উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় রয়েছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন -মুস্তাফিজুর রহমান, জাস্প্রিত বুমরাহ, কেন রিচার্ডসন, মুরুগান আশউইন, শিবিল কৌশিক।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মুস্তাফিজ ৯৪ শতাংশেরও বেশি ভোট নিয়ে এগিয়ে আছেন। তার প্রতিদ্বন্দ্বী ভারতীয় বোলার শিবিল কৌশিক আছেন ২ দশমিক ৫ শতাংশ ভোট নিয়ে আছেন দ্বিতীয় অবস্থানে। তৃতীয় স্থানে আছেন জাস্প্রিত বুমরাহ তার প্রাপ্ত ভোট ২ দশমিক ৪ শতাংশ।

উল্লেখ্য, মুস্তাফিজ আইপিএলে এ পর্যন্ত ১২ টি ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১৪টি অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসপ্রিত ১৩টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট।

তাই মুস্তাফিজকে ভোট করুন তাতে সে এগিয়ে যাবে আরও এক ধাপ। মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করতে আপনারা ভোট দিতে পারেন। মুস্তাফিজকে ভোট দিতে www.iplt20.com/polls ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে মুস্তাফিজকে ভোট দিতে পারবেন।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like