সালমান কি জানতেন, তার প্রেমিকা বিবাহিত?

2016_05_12_17_30_12_2BdJhHwKoOxdcUJINpTGvVT7dyNCGx_original

বিনোদন ডেস্ক: রোমানিয়ান মডেল ও টিভি ব্যক্তিত্ব লুলিয়া ভান্তুরের সঙ্গে এনগেজডমেন্ট হয়ে গেছে বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খানের! এমন গুঞ্জন যখন চারদিকে ছড়িয়েই চলেছে, ঠিক সেসময় এই গুজবে প্রেমিকা লুলিয়াকে নিয়ে বান্ধবী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় গিয়ে আরো উস্কে দিলেন স্বয়ং সালমান খান! আর এবার শোনা যাচ্ছে সালমানের সেই প্রেমিকা বিবাহিত!

রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সালমান খান! এমনকি লুলিয়াকে এখন প্রায়শই সালমান খানের পরিবারের সঙ্গে চলতে ফিরতে দেখা যাচ্ছে। এরইমধ্যে গত পরশু লুলিয়াকে নিয়ে নিজ গাড়িতে করে প্রথমবার জনসম্মুখে গেলেন সালমান। আর সেখানে গিয়ে বন্ধু শাহরুখ খান ও অভিষেকসহ অন্যান্যদের সঙ্গেও লুলিয়াকে পরিচয় করিয়ে দিলেন। আর এর একদিন পরেই শোনা গেল বেশ ক’বছর আগেই লুলিয়া বিয়ে করেছেন অন্য কাউকে! তাহলে কি সালমান খান পরস্ত্রীকাতরায় মজেছেন!

রাক্তন স্বামীর সঙ্গে সালমানের বর্তমান প্রেমিকা..

এমন প্রশ্ন রাখায় যায়! কারণ, মিসমলিনি.কম নামের একটি অনলাইন পোর্টাল খবর প্রকাশ করেছে যে, সালমানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর সালমানের সঙ্গে প্রেম করার আগে বিয়ে করেছিলেন রোমানিয়ান সুপারস্টার মারিয়াস মগাকে। চার বছর তারা একসঙ্গে সংসারও করেছিলেন! কিন্তু তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় প্রাক্তন স্বামী এখন অন্য নারীতে আসক্ত! আর এদিকে সালমানকে বেছে নিয়েছেন লুলিয়া!

সম্প্রতি প্রাক্তন স্বামীর সঙ্গে লুলিয়ার একটি ছবিও রীতিমত ভাইরাল হওয়ার যোগার!

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like