জাপান সফরে কক্সবাজারের সন্তান বাংলানিউজের তপন চক্রবর্তী

tapan-chakraborty-big20160510133426সংবাদ বিজ্ঞপ্তি, ১৫ মে : খবরের সন্ধানে জাপান সফরে যাচ্ছেন বাংলানিউজের চট্টগ্রাম ব্যুরো এডিটর তপন চক্রবর্তী। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোববার (১৫ মে) দিনগত রাত সাড়ে ১২ টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন তিনি। সিঙ্গাপুরে যাত্রাবিরতি শেষে জাপান পৌঁছানোর কথা তার।

সপ্তাহখানেকের সফরে তিনি জাপানে অবস্থানরত প্রবাসী বাঙালিদের সুখ-দুঃখ, হাসি-কান্নার গল্প যেমন তুলে আনবেন, তেমনি জাপানে বাংলাদেশি পণ্যের রপ্তানি ও বাংলাদেশে জাপানি বিনিয়োগ সম্ভাবনাসহ নানা বিষয়ও উঠে আসবে তার লেখা ও ছবিতে।

জাপান ভ্রমণের আগে তপন চক্রবর্তী ইউরোপের নেদারল্যান্ডস, সুইডেন, ফ্রান্স, সুইজারল্যান্ড থেকে বিচিত্র সব খবর জানিয়েছেন বাংলানিউজের পাঠকদের। এ ছাড়া তুরস্ক, আরব আমিরাত, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারত, নেপালসহ বিভিন্ন দেশ সফর করেছেন তিনি।
তপন চক্রবর্তী জাপানের গুরুত্বপূর্ণ স্থাপনা, ঐতিহাসিক স্থান, প্রাকৃতিক সৌন্দর্যের নির্যাস, পরিবেশ-প্রতিবেশও তুলে ধরবেন বাংলানিউজের পাঠকদের সামনে। মেলে ধরবেন জীবন সংগ্রামের অনেক অজানা অধ্যায়।

জাপান সফরকালীন প্রবাসীরা কোনো খবরের সন্ধান দিতে চাইলে যোগাযোগ করতে পারেন  +৮৮ ০১৭১১১৮২৮৩৯বা tapan692003@yahoo.com মেইল ঠিকানায়।

উল্লেখ্য, তপন চক্রবর্তী কক্সবাজারের রামু উপজেলার বাসিন্দা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like