সাংবাদিক হামলার প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন

DSC04430নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৫ মে : টেকনাফে পেশাগত দায়িত্ব পালনকালে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ভুট্টো বাহিনী কর্তৃক ৬ টেলিভিশন সাংবাদিককে কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছেন কক্সবাজারের সাংবাদিক মহল।
রোববার ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনে রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও সুশিলসমাজসহ সর্বোস্তরের মানুষ অংশ নেই।
এসময় বক্তারা হামলার তীব্র প্রতিবাদ এবং অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় তারা দেশ ব্যাপী বৃহত আন্দোলনের ঘোষনা দেন। এছাড়াও আগামী মঙ্গলবার আবারো বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি দেন সাংবাদিক নেতারা।
সমাবেশে বক্তারা বলেন, ঘটনার পর থেকে পুলিশের ভূমিকা প্রমাণ করছে পুলিশ ইয়াবা ব্যবসায়ীদের পক্ষে। এসব পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিও জানানো হয়।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংবাদিক নেতা তোফায়েল আহমদ, জাহেদ সরওয়ার সোহেল, কৃষকলীগের নেতা রেজাউল করিম, সাংস্কৃতিক সংগঠক এডভোকেট তাপস রক্ষিত সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like