‘আমাকে নিয়ে যত খুশি হাসুন’

aishwarya coxsbazartimes

এক আন্তর্জাতিক প্রসাধনী ব্র্যান্ডের পণ্যদূত হয়ে ১৪ বছর ধরে কান উৎসবে অংশ নিচ্ছেন অ্যাশ, লাল গালিচায় এবার পা রাখবেন পনেরোবারের মতো। প্রতিবারই সাবেক এই বিশ্বসুন্দরীর পোশাক-আশাক নিয়ে ভারতীয় গণমাধ্যমের আগ্রহ থাকে চরমে।

কান উৎসবকে নিয়ে বিভিন্ন দেশের তারকাদের প্রস্তুতি শুরু হয় অনেকদিন আগে থেকেই। পোশাক, অলঙ্কারের সঙ্গে মানানসই জুতা– লাল গালিচায় পা রাখলে সবকিছুই থাকে বিশ্ববাসীর তীক্ষ্ণ নজরে। তবে অ্যাশ জানালেন, নতুন সিনেমা ‘সারাবজিত’ নিয়ে ব্যস্ত থাকায় এবার পোশাক নির্বাচন করার সময় পাননি তিনি। অবশ্য এ নিয়ে মোটেও উদ্বিগ্ন নন ঐশ্বরিয়া।

“কান উৎসব শুরু হতে আর মাত্র দুইদিন বাকি এবং আমি এখনও জানি না কী পড়ব। আপনারা চাইলে আমাকে নিয়ে ইচ্ছামতো হাসাহাসি করতে পারেন, তবে সত্যিটা হলো, আমি খুব ব্যস্ত ছিলাম।” এক সাক্ষাৎকারে এ কথা বলেন অ্যাশ।

১২ মে বুধবার থেকে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব, চলবে ২১ তারিখ পর্যন্ত। প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়ালের দূত হয়ে অ্যাশ লাল গালিচায় হাঁটবেন ১৩ এবং ১৪ মে।

পুরো পাঁচ বছর বিরতির পর ২০১৫ সালে ‘জাজবা’র মাধ্যমে পর্দায় ফিরেছেন অ্যাশ। শীঘ্রই মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘সারাবজিত’, যেখানে তাকে দেখা যাবে পাকিস্তানের কারাগারে মৃত্যুবরণ করা ভারতীয় নাগরিক সারাবজিত সিংয়ের বোনের চরিত্রে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘সারাবজিত’ মুক্তি পাবে ২০ মে।

বরাবরই গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করার পর এই সিনেমায় সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থিত হবেন অ্যাশ। জানালেন, সিনেমাটির ট্রেইলার দেখে তাকে প্রথমে চিনতে পারেনি তার নিজের মেয়ে আরাধিয়া।

“আরাধিয়া বুঝেছে যে আমাকে দেখতে অনেক অন্যরকম লাগছে, তাই আমি তাকে দুষ্টুমি করে বলেছি, আমি ‘যেমন খুশি তেমন সাজো’ খেলায় অংশ নিয়েছিলাম।” হেসে বলেন অ্যাশ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like