‘এক হ্যায় সাকিব’-এ সজ্জিত কেকেআর

sakib ipl coxsbazartimesক্রীড়া ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ফেসবুক ভেরিফাইড ফ্যানপেজের প্রোফাইল পিকচারে এ মুহূর্তে ঝুলছে বিশ্বসেরা টাইগারদের অলরাউন্ডার সাকিব আল হাসানের ছবি। চমক দেখানোর মতো সাকিবকে সেখানে পরিচয় করানো হয় বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে।

কলকাতা তাদের ভক্ত-সমর্থকদের কাছে ক্রিকেটারদের আরও জনপ্রিয় করতে বিভিন্ন সময় বিভিন্ন রকম উদ্যোগ নিয়ে থাকে। রানে ফেরা সাকিবকে কলকাতা শিবির তার ভক্তদের কাছে পরিচয় করিয়েছে ‘এক থা টাইগার’ ছবির নায়ক সালমানের সঙ্গে।

বলিউডের আলোচিত সেরা মুভি ‘এক থা টাইগারের’ মূল পোস্টারে সালমানের ছবি যেভাবে সাটানো ছিল, সাকিবের ছবিও সেভাবে সেটে দেওয়া হয়েছে কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজের প্রোফাইল পিকচারে।

সাকিবের নাম পরিবর্তন না করলেও ওই ছবিতে লেখা হয়েছে, ‘এক হ্যায় সাকিব’।

বাজে সময় পার করে সাকিব তার সবশেষ ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে ইনিংস সর্বোচ্চ ৬৬ রান করেন। ৪৯ বলে সাজানো তার অপরাজিত সেই ইনিংসে ছিল চারটি চার আর চারটি ছক্কার মার।

আগামী ১৪ মে ইডেন গার্ডেনসে নিজেদের মাঠে নামবে কলকাতা। সাকিবের দল সে ম্যাচে লড়বে মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

-বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like