সত্যি নাকি? দেখা হলেই কঙ্গনাকে এ কী বলেন অমিতাভ!

Winner of Best Actor award Amitabh Bachchan and Best Actress award Kangna Ranaut at the 63rd National Film Awards 2013 function in New Delhi on Tuesday, May 03, 2016.Photo By Pankaj Nangia

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চন নাকি কঙ্গনা রানাওয়াতের বিরাট বড় অনুরাগী। এমনকী নায়িকাকে তাঁর নাম কো-স্টার হিসেবে সুপারিশ করার জন্যও নাকি অনুরোধ করেছেন বিগ বি স্বয়ং।

কথাটা শুনে চমকে গেলেন! কিন্তু এমন ঘটনাই ঘটেছে। অমিতাভ এমনই কিছু অনুরোধ করেছেন সম্প্রতি জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউতকে।

সম্প্রতি জাতীয় পুরস্কারের মঞ্চে দেখা হয় অমিতাভ-কঙ্গনার। সেখানে বলি শাহেনশা ‘পিকু’ ছবির জন্যে সেরার সম্মান পেয়েছেন। কঙ্গনা ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবিতে তাঁর অভিনয়ের জন্য পেয়েছেন সেরার পুরস্কার। সেখানেই নাকি কঙ্গনার কাছে নিজে যেচে এই অনুরোধ করেছেন অমিতাভ। পরে ‘তিন’ ছবির ট্রেলর প্রকাশে একথা স্বীকারও করে নিয়েছেন তিনি।

অমিতাভের কথায়, ‘‘আমি কঙ্গনার অনেক বড় অনুরাগী। যখনই ওর সঙ্গে দেখা হয়, তখনই ওকে বলি, তোমার পরের ছবিতে আমার নাম সুপারিশ কোরো।’’

বি-টাউনের একটা অংশ মনে করছেন, সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে আইনি সমস্যায় জড়িয়েছেন নায়িকা। তাই কঙ্গনার অভিনয় দক্ষতার প্রশংসা করে পরোক্ষে তাঁর পাশেই দাঁড়ালেন বিগ বি।

-আনন্দবাজার

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like