যে ৫টা লক্ষণ দেখে বুঝবেন আপনার সঙ্গী আপনাকে সম্মান করে না

idiva_early_signs_of_coxsbazartimes.com_divorce

লাইফস্টাইল ডেস্ক :  সম্পর্কে মান অভিমান দুটোই থাকবে। এমন কখনও হবে না যে সম্পর্কে ঝগড়া হবে না। বলা হয়, ঝগড়া প্রেমকে আরও গাঢ় করে। তাই প্রতিটা সম্পর্কেই একটু আধটু ঝগড়া প্রয়োজনীয়। কিন্তু তার মানে এই নয় যে, প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী একে অপরকে সম্মান করবে না। সম্পর্কে একে অপরকে সম্মান করাটাও খুবই প্রয়োজনীয়। অনেক ক্ষেত্রেই বোঝা যায় না সঙ্গী সম্মান করছে কিনা। তাই এবার জেনে নিন কোন কোন লক্ষণ দেখে বুঝবেন আপনার সঙ্গী আপনাকে সম্মান করে কিনা।

১) যখন আপনার সঙ্গী আপনার কথা শুনতে চাইবেন না, তখনই বুঝবেন তিনি আপনাকে গুরুত্ব দিচ্ছেন না। মানে আপনার কথার কোনও মূল্য নেই আপনার কাছে। এককথায় সম্মান করছেন না আপনাকে।

২) একটা সম্পর্ক তখনই সুন্দর হয়, যখন সঙ্গী একে অপরের কথা মেনে চলে। কেউ কারও মতামত অন্য কারও ওপর খাটায় না। কিন্তু যখনই দেখবেন, আপনার সঙ্গী আপনার সঙ্গে একেবারেই মানিয়ে নিচ্ছেন না, শুধুই নিজের মতামত আপনার ওপর চাপিয়ে দিতে চাইছেন, তখনই বুঝবেন তিনি আপনাকে সম্মান করেন না।

৩) অনেক ক্ষেত্রে দেখা যায়, একজন আর একজনের পরিবারকে সম্মান করে না। আপনার সঙ্গী যখন আপনার পরিবার বা আপনার কোনও বন্ধু সম্পর্কে অযথা খারাপ কথা বলবে, তখন তিনি আপনাকেও সম্মান করেন না।

৪) সব কথাতেই যদি আপনার সঙ্গী আপনার সঙ্গে বিরক্ত হয়ে কথা বলেন তাহলে বুঝবেন তিনি আপনাকে সম্মান করেন না।

৫) এই পৃথিবীতে কেউই পারফেক্ট নয়। সবার মধ্যেই কোনও না কোনও খুঁত রয়েছে। নিজের ভুলগুলো না দেখে যদি আপনার সঙ্গী সারাক্ষণ আপনার খুঁত ধরতে থাকেন এবং সবার সামনে অপমান করেন, তাহলে বুঝবেন তিনি আপনাকে মোটেই সম্মান করেন না।

-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like