পৌরসভা নির্বাচন টেকনাফ: বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন সাংবাদিক

13166039_1601590490150976_1403656277667983181_nনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ০৩ মে : টেকনাফ পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সাংবাদিক আব্দুল্লাহ মনির দ্বিতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নিবার্চিত হচ্ছেন।

মঙ্গলবার বিকেলে ওই ওয়ার্ডের অপর তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য আবেদন করায় আব্দুল্লাহ মনির বিনা ভোটে কাউন্সিলর নিবার্চিত হতে চলছেন। তিনি আমাদের সময় ও চট্টগ্রাম মঞ্চের টেকনাফ প্রতিনিধি।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্র জানায়, গত ২৮ এপ্রিল বৃহস্পতিবার টেকনাফ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সাংবাদিক আব্দুল্লাহ মনির, সাবেক কাউন্সিলর মোহাম্মদ ইউসুফ, জাহাঙ্গীর আলম ও সোহেল রানাসহ চারজন মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে সাবেক কাউন্সিলর মোহাম্মদ ইউসুফ, জাহাঙ্গীর আলম ও সোহেল রানা তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করায় এখন শুধুমাত্র একজন প্রার্থী রয়েছেন।

কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও টেকনাফ পৌরসভার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন বলেন, আগামী ৯ মে প্রত্যাহারের শেষদিন ওই ওয়ার্ডে আরও কোন প্রার্থী না থাকায় আব্দুল্লাহ মনিরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর ঘোষনা করা হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like