পরবর্তী ছবির জন্য গান লিখছেন আমির!

বিনোদন ডেস্ক:  প্রায় দুই বছরের বেশি সময় ধরে সিনেমায় নেই বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। বর্তমানে নিজের আসন্ন সিনেমা ‘দঙ্গল’ নিয়ে পুরোদমে ব্যস্ত আছেন তিনি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে সে সিনেমায় অভিনয় করবেন কিনা সে বিষয়ে নিশ্চিত না হওয়া গেলেও আগামি সিনেমার জন্য একাধিক গান লিখছেন আমির খান! 

সঙ্গীত সমঝদার ব্যক্তি আমির খান! কিন্তু তাই বলে একটা সিনেমার কম্পোজারের দায়িত্ব নিয়ে নেবেন তিনি! হ্যাঁ, প্রথমবারের মত এমনটিই শোনা যাচ্ছে। নিজের পরবর্তী সিনেমার নাম ‘সিক্রেট সুপারস্টার’। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে তাকে না দেখা গেলেও মিউজিক কম্পোজার হিসেবে প্রথমবারের মত আমিরকে দেখা যেতে পারে বলে জানিয়েছে আমির খানেরেই ম্যানেজার! কারণ ছবিটিও নাকি আমির খানের ম্যানেজারেরই করা!

প্রথমবারের মত সিনেমা নির্মাণে হাত দিচ্ছেন আমির খানের ম্যানেজার। নির্মাণে আদবেত চন্দনের এটাই হাতেখড়ি। আগে কোনো সিনেমা নির্মাণে তার অভিজ্ঞতা না থাকলেও সহকারি হিসেবে কাজ করেছেন অসংখ্য! আর এবার তিনিই নির্মাণে নামছেন। সিক্রেট সুপারস্টার’ নাম দিয়ে এরইমধ্যে কাজেও নাকি নেমে পড়েছেন তিনি। আসছে জুন মাস থেকে শুরু হবে ছবির শুটিং। আর এই ছবিতেই আমির খানকে মিউজিক কম্পোজারের দায়িত্বে দেখা যাবে!

ছবিটি আসলে একটি মিউজিক্যাল ড্রামা। ছবির আরো কিছু গান লিখতে দেখা যাবে অমিত ত্রিবেদীকে।

উল্লেখ্য, আসছে বড়দিন উপলক্ষ্যে ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত আলোচিত সিনেমা ‘দঙ্গল’। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘পিকে’র পর এটাই হতে যাচ্ছে আমির খানের প্রথম সিনেমা। দীর্ঘ দুই বছরেও বেশি সময় নিয়ে এই সিনেমায় কাজ করেছেন আমির খান। ‘দঙ্গল’ সিনেমায় আমির খানকে দেখা যাবে একজন কুস্তিগীরের চরিত্রে। যার নাম মহাবীর সিং পোগাত। যিনি তার দুই মেয়ে ববিতা কুমারি এবং গীতা পোগাতকে  কুস্তির প্রশিক্ষণ দেন। যে গীতা ২০১০ সালে প্রথম ভারতীয় নারী হিসেবে কমনওয়েলথ গেইমে সোনা জিতে আনার গৌরব অর্জন করেন। আর বড় বোন ববিতা জিতেন রৌপ্য পদক। ছবিতে আমির খানকে মহাবীরের চরিত্রে অভিনয়ের জন্য ওজন বাড়িয়ে ৯৫ কেজি করতে হয়েছিল। আবার একই ছবিতে তরুণ বয়সের মহাবীরের চরিত্রে অভিনয় করতে যেয়ে ২৫ কেজি ওজন কমাতেও হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like