‘মুস্তাফিজের অপেক্ষায়ই ছিল বাংলাদেশ’

Mustafizur Rahman 2

ক্রীড়া ডেস্ক:  কী আর চাই? মাত্র ২০ বছর বয়সেই যদি ভাণ্ডারে জমা হয় এতো এতো প্রশংসা! দক্ষতা ও শ্রম দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মুস্তাফিজুর রহমান। স্বমহিমায় উজ্জ্বল বাংলাদেশের এই কাটার বয়। 

দিনকে দিন বিশ্বের কিংবদন্তি ক্রিকেটারদের থেকে প্রশংসা কুড়াচ্ছেন মুস্তাফিজ। এবার প্রশংসাকারীদের দলে যোগ দিলেন র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। দক্ষিণ আফ্রিকার এই সাবেক পেসার জানালেন, মুস্তাফিজের মতো এমন কারো জন্যই বাংলাদেশ অপেক্ষায় ছিল। তার মতো বোলাররাই পারে আইপিএলের মতো আসর জমিয়ে দিতে।

সম্প্রতি অস্ট্রেলিয়ার জাতীয় দলের বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ডোনাল্ড। আইপিএলের খেলা শেষ হওয়ার পরই অসি শিবিরে যোগ দেয়ার কথা রয়েছে তার। সাদা বিদ্যুৎ খ্যাত এই প্রোটিয়া পেসার মুস্তাফিজ-বন্দনায় বলেন, ‘আমি মনে করি, মুস্তাফিজ বেশ ভালো বোলার। ইয়র্কার ও পেসের সংমিশ্রণ ঘটিয়ে যেভাবে বোলিং করতে পারে সে। সত্যিই অসাধারণ! তার মতো এমন কারো জন্যই বাংলাদেশ অপেক্ষায় ছিল। ক্রিকেটকে দু’হাত ভরে দিতে পারবে সে। মুস্তাফিজ স্মার্ট বোলার, সম্মান পাওয়ার যোগ্য। তার মতো বোলাররাই পারে আইপিএলের মতো আসর জমিয়ে দিতে।’

আজ শনিবার ঘরের মাঠ রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ডোনাল্ডের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে স্বাগত জানাবে মুস্তাফিজের দল হায়দরাবাদ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, সনি ইএসপিএন ও সনি সিক্স।

-বাংলামেইল২৪

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like