সালমানের বিরুদ্ধে অনলাইনে প্রচার চালাচ্ছেন ঐশ্বর্যা!

aishwaryaraisalmankhan

বিনোদন ডেস্ক: খবরটা চমকে দেওয়ার মতো হলেও সত্যি! অন্তত এমনটাই দাবি করা হয়েছে বি-টাউনের বেশ কিছু মিডিয়া রিপোর্টে। খবরটা সামনে আসতেই নানা রকম জল্পনা শুরু হয়েছে বলিউডে। হঠাত্ এমন কী হল যে সালমানের বিরুদ্ধে অনলাইনে প্রচার নামতে হচ্ছে ঐশ্বর্যাকে? নাকি পুরনো তিক্ততা থেকেই এই পদক্ষেপ!

ওই রিপোর্ট অনুযায়ী, বিতর্কটা শুরু হয়েছে রিও অলিম্পিকে ভারতের ‘গুডউইল অ্যাম্বাসাডর’ হিসেবে সালমান খানের নাম ঘোষণার পর থেকেই। ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন, মিলখা সিংহ, ধনরাজ পিল্লাই, যোগেশ্বর দত্তের মতো অনেক বিশিষ্ট ক্রীড়াবিদ। কিন্তু, এই বিরোধিতা আরও বড় আকার নিল যখন এই তালিকায় ঐশ্বর্যা রাই বচ্চনের নাম জড়াল।

ওই রিপোর্টে দাবি করা হয়েছে, Change.org নামে একটি ওয়েবসাইটের মাধ্যমে অলিম্পিকে ভারতের ‘গুডউইল অ্যাম্বাস্যাডর’ পদ থেকে সলমনকে সরানোর দাবি জানিয়ে জনমত গঠনের জন্য আবেদন জানানো হচ্ছে। অনলাইনে প্রচার শুরু করেছেন নাকি ঐশ্বর্যা রাই বচ্চন। সম্প্রতি ‘সরবজিত্’ থেকে ‘সলমন অধ্যায়’কে ইচ্ছাকৃত ভাবে বাদ দেওয়ার অভিযোগ ওঠে ঐশ্বর্যার বিরুদ্ধে। এ নিয়ে ধোঁয়াশা কাটার আগেই নতুন বিতর্ক শুরু হয়েছে এই খবরে।

-আনন্দবাজার

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like