ফিরছেন রোনালদো, অনিশ্চয়তায় বেনজেমা

Ronaldo-&-Benzema coxsbazartimes

ক্রীড়া ডেস্ক:রায়ো ভায়োকানোর বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর অনুপস্থিতি ভালোই টের পায় রিয়াল মাদ্রিদ। ৩-২ গোলের কষ্টার্জিত জয় তো সেটিই প্রমাণ করে। তবে গ্যালকটিকোদের জন্য স্বস্তির খবর হলো, ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল ম্যাচে মাঠে ফিরছেন সিআর সেভেন।

রিয়াল কোচ জিনেদিন জিদান নিজেই এমনটি নিশ্চিত করেছেন। ভিয়ারিয়ালের বিপক্ষে (২১ এপ্রিল) ৩-০ গোলে জয়ের রাতে ঊরুতে সামান্য চোট পান পর্তুগিজ অধিনায়ক। ইনজুরি কাটিয়ে রোনালদো ফিরলেও পরবর্তী ম্যাচে করিম বেনজেমার খেলা নিয়ে সংশয় রয়েছে। ভায়োকানো ম্যাচটিতে ইনজুরিতে ভুগে প্রথমার্ধেই মাঠ ছাড়েন ফ্রেঞ্চ তারকা। এবারই প্রথম নয়। চলতি মৌসুম জুড়েই ইনজুরির সঙ্গে লড়াই করছেন ২৮ বছর বয়সী এ স্ট্রাইকার।

রোনালদো ও বেনজেমার ব্যাপারে জিদানের ভাষ্য, ‘ম্যানসিটির বিপক্ষে খেলতে রোনালদো দলের সঙ্গে যাবে। বেনজেমার ইনজুরির অবস্থা মূল্যায়ন করা কবে। আশা করছি, এটা কিছুই না এবং মঙ্গলবারের ম্যাচে সে খেলতে সক্ষম। কিন্তু এ মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।’

আগামী মঙ্গলবার (২৬ এপ্রিল) সেমির প্রথম লেগে ম্যানসিটির মাঠে নামবে রিয়াল। ইতিহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

-বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like