হেই বাংলাদেশ, হার্ডিক-ইশান্তকে নিয়ে মুস্তাফিজকে দিয়ে দাও!

2016_04_24_11_11_34_kWMQTQE5jzNX7aXEesGswQO2J6hZKY_800xauto

ক্রীড়া ডেস্ক:  বর্তমান ক্রিকেট বিশ্বে এক বিস্ময়ের নাম ‘দ্য ফিজ’। বাংলাদেশের অহংকার উদীয়মান তরুণ মুস্তাফিজুর রহমান। আন্তর্জাতিক ক্রিকেটে মুস্তাফিজের পদার্পণ সবেমাত্র এক বছর হল। এই এক বছরে তার ঝুলিতে বিশ্বের নামি-দামি ব্যাটসম্যানের উইকেট। অভিষেকেই জাত চিনিয়েছেন স্বপ্নময় বোলিংয়ে। মায়াবী কাটারে বিপর্যস্ত করেছেন ভারতীয় ব্যাটিং লাইনআপও।

এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়াও তার দিকে নজর পড়ে বিশ্বের নামি-দামি ফ্যাঞ্চাইজির। ইনজুরির কারণে পিএসএলে খেলতে পারেননি। তবে এবারের আইপিএলের সম্পূর্ণ আলো একাই কেড়ে নিয়েছেন বাংলাদেশি এই তরুণ।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে এবারের আইপিএল মাতাচ্ছেন মুস্তাফিজুর রহমান। শনিবার রাতে পাঞ্জাবের বিপক্ষে কি বোলিংটাই করেছেন এই বিস্ময় বালক! ভারতে মুস্তাফিজের ফ্যান সংখ্যা দিন দিন হু হু করে বেড়েই চলেছে। ফিজের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট কিংবদন্তীরাও।

এবার বাংলাদেশের কাছে অফারই দিয়ে বসলেন ভারতীয় এক ক্রিকেট ভক্ত! তিনি ভারতীয় বোলার হার্দিক পান্ডে আর ইশান্ত শর্মার পরিবর্তে মুস্তাফিজকে ভারতীয় দলে চাইছেন। হোক না ভক্তের আবদার! আইপিএলে ফিজের প্রভাবটা বুঝতে পারছেনতো?

Hey Bangladesh, wanna trade Mustafizur for Hardik Pandya and Ishant Sharma?
2 for 1

— Aw Man! (@Fabled_Me) April 23, 2016

ভারতের জনপ্রিয় ক্রিকেট ওয়েব পোর্টাল ক্রিক ট্র্যাকারের ম্যাচ রিপোর্টের কমেন্টে ভারতীয় এক ক্রিকেটভক্ত টুইট করে বলেছেন, ‘হে বাংলাদেশ, ওয়ানা ট্রেড মুস্তাফিজুর ফর হার্ডিক পান্ডে অ্যান্ড ইশান্ত শর্মা? ২ ফর ১’।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like