আইপিএলের নতুন সঞ্চালিকা ‘মিস ইন্ডিয়া’

17_Rao

ক্রীড়া ডেস্ক:  এন্টারটেইনমেন্ট। এন্টারটেইনমেন্ট। এন্টারটেইনমেন্ট। বিদ্যার ঐতিহাসিক সংলাপ নয়। আইপিএল ফরম্যাটটাই এখন ক্রিকেটের আরও উর্দ্ধে ক্রিকেট অ্যান্ড এন্টারটেইনমেন্ট। ক্রিকেটের আগে ক্লাস, ক্রিকেটের পরেও ক্লাস, মাঝে চিয়ারলিডার আর চার, ছক্কা হৈ হৈ। হ্যাঁ, এটাই ভারতের জনপ্রিয় ক্রিকেট মঞ্চ আইপিএল। এখান থেকেই ব্যাট অথবা বল হাতে ভারতীয় টিমে উঠে আসছে নতুন তারারা, আবার এই মঞ্চেই ডেবিউ হচ্ছে ‘মাইকবাজ’দের। সঞ্চালক, সঞ্চালিকা, গান-বাজনায় ভরা আইপিল গোটাটাই একটা প্যাকেজ। ক্রিকেট ভালো লাগলেও দেখা যায়, আর না ভালো লাগলেও দেখা যায় আইপিএল। কারণ ‘দর্শনীয় ক্রিকেট’ ছাড়াও আইপিএলে আছে সুন্দর ও সুন্দরীদের দর্শন।

আইপিএল নাইনের ‘দর্শন’কে আরও সুন্দর আরও আকর্ষণীয় করতে এবার যুক্ত করা হলও দুই পেশাদারকে। রোচেল মারিরা রাও এবং পল্লবী শারদা ।  এখন থেকে আইপিএলে সঞ্চালনায় থাকবেন এই দুইও।

রোচেল মারিরা রাও এর আগে ভারতীয় টেলিভিশন শো ‘ঝলক দিখ লা যা’তেও ছিলেন। বিগ বস নাইনের সুবাদে ছোট পর্দায় বেশ জনপ্রিয়ও হয়েছিলেন রাও।

অন্যজন তো ২০১০ সালে অস্ট্রেলিয়াতে আয়োজিত ‘মিস ইন্ডিয়া’র মুকুটের অধিকারী। পল্লবী শারদা । শুধু তাই নয়, ‘হাওইয়াযাদে’, ‘বেশরম’-এর মত বলিউড সিনেমায় অভিনয়ও করেছেন পল্লবী।

-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like