নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান মিলেনি হ্নীলায় ২৩ দিনেও

aaaaaaaনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৮ এপ্রিল : টেকনাফের হ্নীলায় ২৩দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান মিলেনি। ছেলের সন্ধান না পাওয়ায় পরিবারে এখন রীতিমত কান্নাররোল পড়ছে। অনেক খোঁজাখুঁজির পর ছেলের খোঁজ না পাওয়ায় মা-বাবা ও পরিবারের সদস্যরা অনেকটা ভেঙ্গে পড়েছেন।
পরিবার সুত্র জানায়, চলতি বছরের ২৭মার্চ সকালের দিকে মুচনী ক্যাম্পের উদয়ন প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র মোঃ ছিদ্দিক (১১) বন্ধুর সাথে ঘর থেকে বের হন। ঐদিনই বন্ধুটি বাসায় ফিরে আসলেও স্কুল ছাত্র ছিদ্দিক এখনো ফিরে আসেনি। নিখোঁজ স্কুল ছাত্র মুচনী রোহিঙ্গা ক্যাম্পস্থ বি ব্লকের ১০৫৮নং শেডের ৬নং রোমের আবুল কালামের ছেলেছ। যার এমআরসি নং-২৭১২৯। ছেলের সন্ধানে জেলা উপজেলার সম্ভাব্য সবখানে খোঁজা হয়েছে। সন্ধান দাতাদের ইতিমধ্যে স্কুল কমিটি ও অভিভাবক কর্তৃক নগদ পুরুস্কারের ঘোষণা দেওয়া হয়েছে। নিখোঁজ ছাত্রের বাবা (০১৮২৮-৭০১৪৯৩) এপ্রতিবেদককে জানান, ভাই আদরের ছেলে খুঁজতে খুঁজতে ভাত পানি একেবারে ছেড়ে দিয়েছি। এখন শুধু আল্লাহর উপরই ভরসা রাখছি।
বিষয়টির ব্যাপারে জানতে নবাগত ক্যাম্প ইনচার্জ মোহাম্মদ শাহিদুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে সিআইসি অফিসে কর্মরত অমরেস বাবু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন স্কুল ছাত্র নিখোঁজ সংক্রান্ত একটি আবেদন ইতিমধ্যে ক্যাম্প ইনচার্জ বরাবরে দাখিল করা হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like