দিনাজপুরের হিলিতে শিশু হত্যার প্রতিবাদে মানববন্ধন

hilli-dinajpur-manob_bondho

দিনাজপুর প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম:দিনাজপুরের হাকিমপুর (হিলি) তে আবতাহি আল রশিদ (৪) নামে এক শিশুকে হত্যার প্রতিবাদে ১৭ই এপ্রিল (রবিবার) সকাল ১০টার দিকে জেলার হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েজে। মানববন্ধন অংশ গ্রহণ করে বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ।

মানববন্ধনে বক্তব্য রাখেন শিশুটির পিতা মামুনুর রশিদ আজাদ, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন ম-ল, উপজেলা ভাইস চেয়ারম্যান আকতারা চৌধুরীসহ আরো অনেকেই।

উল্লেখ্য এই যে, জেলার হাকিমপুর মুহাড়াপাড়ার বাড়ির বারান্দায় খেলাধুলা করার সময় ১১ই এপ্রিল (সোমবার) বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ হয় আবতাহি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ১১ই এপ্রিল (সোমবার) রাতে হাকিমপুর থানায় সাধারণ ডায়েরি করে শিশুর বাবা প্রিন্সিপাল অধ্যাপক মামুনুর রশিদ আজাদ। ১২ই এপ্রিল (মঙ্গলবার) সকালে নিখোঁজ শিশুটির অভিভাবকের কাছে মুঠোফোনে ম্যাসেজের মাধ্যমে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি থানায় অবগত করেন অপহৃত শিশুর পিতা হাকিমপুর মহিলা কলেজের প্রিন্সিপাল অধ্যাপক মামুনুর রশিদ আজাদ।

পুলিশ ওই মুঠোফোনের নম্বর  ট্র্যাক করে অপহরণকারীদের স্থান চিহ্নিত করে। তবে তাৎক্ষণিক তাকে উদ্ধারে সক্ষম হয়নি। তবে এলাকাবাসীর সহায়তায় শিশু আবতাহির বস্তাবন্দি লাশ মুহাড়াপাড়াস্থ পাশের আমজাদ আলীর বাড়ির ছাদ থেকে উদ্ধার করে পুলিশ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like