সুস্থ হয়ে উঠছেন দিলীপ কুমার

dilip-kumarjpg1460874840বিনোদন ডেস্ক : শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ‘ট্র্যাজেডি কিং’ খ্যাত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের। আজ রাতে কিংবা আগামীকাল সকালে হাসপাতাল থেকে তিনি ছাড়পত্র পেতে পারেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে তার শারীরিক অবস্থা নিয়ে একটি বিবৃতি পোস্ট করা হয়েছে। এতে লেখা আছে, গতকাল শুক্রবার দিবাগত রাতে জ্বর ও বুকে ইনফেকশন নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। এখন তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন।

ভর্তির পর এ অভিনেতাকে আইসিইউতে না নেওয়া হলেও নজরদারিতে রাখা হয়েছিল বলে জানা গেছে।

১৯৪৪ সালে জোয়ার ভাটা সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় দিলীপ কুমারের। এ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে চলে যান এই অভিনেতা। দিলীপ কুমারের প্রকৃত নাম মো. ইউসুফ খান। ভারতীয় চলচ্চিত্রে অভিনয় শুরু করার পর তার নাম রাখা হয় দিলীপ কুমার।

ব্যক্তিগত জীবনে খ্যাতিমান অভিনেত্রী সায়রা বানু তার স্ত্রী। দীর্ঘ ছয় দশকের বলিউড জীবনে ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা। দিলীপ কুমার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- নয়া দৌড়, মধুমতি, গঙ্গা যমুনা, রাম অউর শ্যাম, দাগ, কোহিনূর, পয়গাম, আদমি, শক্তি, লিডার  ইত্যাদি। ১৯৯৮ সালে কিলা সিনেমায় তাকে শেষবার রুপালি পর্দায় দেখা গেছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like