শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

আবদ্ধ ঘরে বন্দি অপহৃত উদ্ধার, পালাতে গিয়ে আটক ২

বিশেষ প্রতিবেদক : কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে অপহরণের পর আবদ্ধ ঘরে বন্দি অপহৃত মোরশেদুর রহমান (২৯) কে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দুইজনকে আটকও করা হয়।

বুধবার (৩০ জুন) রাত ৮ টার দিকে এক বার্তায় এ তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া এন্ড অপারেশনস) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটক ব্যক্তিরা হলেন খুরুশকুল ২নং ওয়ার্ড দক্ষিণ ডেইলপাড়ার মৃত নুরুল বশরের ছেলে নুরুল আবছার ভুট্টো (৩৮) ও চৌফলদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ড চৌফলদন্ডী পশ্চিমপাড়ার নজির হোসেনের ছেলে মোঃ জিয়াবুল হক (৩৫)।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গত ২৯ জুন ছালেহা আকতার নামে এক মহিলা অভিযোগ দায়ের করে তার বড় ছেলে মোরশেদুর রহমান গত ২৭ জুন মাছ ক্রয় করার জন্য চৌফলদন্ডী ঘাটে যান। যথাসময়ে সে বাড়ি ফিরে না আসায় তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজির পরেও তাকে না পাওয়ার পর তিনি ঈদগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

“পরে উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই করে মঙ্গলবার (২৯ জুন) রাত ১১ টা ০৫ মিনিটে অভিযানে যায়। পরে খুরুশকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ দক্ষিণ ডেইলপাড়া এলাকার নুরুল আবছার ভুট্টো’র বাড়িতে অভিযানে গিয়ে আবদ্ধ ঘরে বন্দি অবস্থায় অপহৃত মোরশেদুল রহমান কে উদ্ধার করা হয়।”

এসময় দুই জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নুরুল আবছার ভুট্টো ও মোঃ জিয়াবুল হককে আটক করা হয়। পরবর্তীতে মোরশেদুর রহমানকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ২৭ জুন ২-৩ জন লোক তাকে অপহরণ করে একটি অজ্ঞাত স্থানে বন্ধ ঘরে আটকে রাখে। বর্তমানে উদ্ধার মোরশেদুর রহমানকে প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আর আটক ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব কর্মকতা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888