আইপিএলে যে ক্রিকেটার নগ্ন হয়ে মাঠে নামছেন!

53547-07buttler

ক্রীড়া ডেস্ক:  আইপিএল মানেই কতরকম যে কাণ্ড। কখনও বিপত্তি চিয়ার লিডারদের নিয়ে। কখনও বিপত্তি মহারাষ্ট্রের খরা নিয়ে। কখনও বা বিপত্তি স্পট ফিক্সিং নিয়ে। যার জন্য দুটো দল নাকি নির্বাসিতও হল। কিন্তু তা বলে এমন‌!

জোস বাটলার। ইংল্যান্ডের এই ব্যাটসম্যানের একটা গুরুত্বপূর্ণ ভুমিকা ছিল কেকেআর-এর বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ে। শুধু দলের জয়ই নয়, রোহিত শর্মার ৮৪ রানের ইনিংসেও শুরু থেকে সমর্থন দিয়েছিলেন এই ব্রিটিশ উইকেটকিপার ব্যাটসম্যান। মঙ্গলবারের ইডেনে রোহিত যদি হন ‘হিরো’, বাটলার সেই ম্যাচের ‘আনসাং হিরো’। কেমন লাগছে আইপিএলের এই সাফল্য? সাংবাদিক সম্মেলনে এই প্রশ্ন করা হলে তার উত্তরে বাটলার জানান যে, তাঁর নিজেকে নগ্ন মনে হচ্ছে। হঠাৎ এমন কথা কেন বললেন?

জোস বাটলার মানেই হাতে থাকবে গ্লাভস। তাঁর জায়গা হবে উইকেটের পিছনে। এমনটাই আমরা দেখতে অভ্যস্ত। কিন্তু আইপিএলের মঞ্চ তাঁর স্থান বদল করেছে। গ্লাভসের বদলে মাঠে ঘুরছেন খালি হাতে। দ্রৌপদীর মতোই আইপিএল বাটলারের ‘বস্ত্র হরণ’ করেছে। এটাই হল বাটলারের নিজেকে ‘নগ্ন’ ভাবার নেপথ্যের কাহিনী। কারণ বাটলার নয়, মুম্বাই ইন্ডিয়ান্সের উইকেট রক্ষার দায়িত্বে রয়েছেন পার্থিব প্যাটেল।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like