সেই ম্যাজিস্ট্রেট প্রত্যাহার, নেয়া হবে ব্যবস্থা

2016_04_09_19_38_46_mYJZ9SJizkWIeqiI5xUzWPLGUzKBjt_original

দেশ ডেস্ক : লক্ষ্মীপুর জেলার কমলনগরের মতিরহাটবাজারে অভিযানের নামে কোল্ড স্টোরেজের তালা ভেঙে ইলিশ লুটের ঘটনায় অভিযুক্ত সেই ম্যাজিস্ট্রেট সোহেল রানাকে প্রত্যাহার করে নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল ৫টায় এ তথ্য নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী।

জেলা প্রশাসক জানান, তদন্ত কর্মকর্তা পুরো বিষয়টি নিয়ে পর্যালোচনা করায় আরো কয়েকদিন সময় লাগবে। তদন্ত রিপোর্ট হাতে আসার পর ম্যাজিস্ট্রেট সোহেল রানার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সোমবার (১১ এপ্রিল) রাতে জনপ্রশাসন মন্ত্রাণালয় থেকে ম্যাজিস্ট্রেট সোহেল রানার প্রত্যাহারের আদেশ এলে জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী তাকে লক্ষ্মীপুরের দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

প্রসঙ্গত, পহেলা বৈশাখ উপলক্ষে গেল ফেব্রুয়ারি মাসে এক থেকে দেড় কেজি ওজনের দুইশ’ ইলিশ কমলনগর উপজেলার মতিরহাট বাজারে কোল্ড স্টোরেজে মজুদ করে স্থানীয় ১২ ব্যবসায়ী। ৬ এপ্রিল রাত সাড়ে দশটার দিকে নিজেকে এনডিসি পরিচয় দিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের ম্যাজিস্ট্রেট সোহেল রানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নামে অপর ৬ ব্যক্তিকে নিয়ে ওই কোল্ড স্টোরেজের তালা ভেঙে দুটি সিএনজি অটোরিকশাযোগে ইলিশগুলো লুট করে। রাতেই ব্যবসায়ীরা জেলা ও উপজেলা প্রশাসনকে অবহিত করলে ওই দিন কমলনগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয়নি বলে জানান কর্মকর্তারা।

-বাংলামেইল২৪

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like