চট্টগ্রামের অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার, গ্রেফতার তিন

Chittagong-kidnep-bg20160412104828

চট্টগ্রাম ডেস্ক : নগরীর বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর এলাকার অপহৃত আড়াই বছরের শিশু তাহিকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার ভোর চারটার দিকে কক্সবাজারের ঈদগাঁ মাইজপাড়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন, শিশু তাহির প্রতিবেশী শাহেদ হোসেন বাপ্পা (২৫), বাপ্পার প্রেমিকা সুমি (২০) ও সুমির চাচা মনজুর আলম (৫০)।

বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সিনহা বাংলানিউজকে জানান, দক্ষিণ মধ্যম হালিশহর এলাকার দক্ষিণ মাইজপাড়ার বাসিন্দা আবু শাহেদের মেয়ে তাহি।  সোমবার দুপুর একটার দিকে যখন তাহির মা  গোসলে ছিলেন ও দাদী নামায পড়ছিলেন তখন সে খেলতে খেলতে ঘরের বাইরে চলে যায়।  এসময় প্রতিবেশী বাপ্পা তাহিকে নিয়ে চলে যায়।

রাতে একটি অপরিচিত নাম্বার থেকে তাহির বাবার মোবাইলে কল করে ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অলংকার মোড়ে গিয়ে টাকা দিয়ে আসতে বলা হয়। পুলিশকে জানালে মেয়ের লাশ পাবে বলে হুমকিও দেওয়া হয়।

পরে তাহির বাবা আবু শাহেদ বাদি হয়ে বন্দর থানার মামলা দায়ের করেন। ফোন কলের সূত্র ধরে রাতেই বাপ্পাকে গ্রেফতার করে পুলিশ।  পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ভোর চারটার দিকে কক্সবাজারের ঈদগাঁ মাইজপাড়া এলাকায় অভিযান চালিয়ে বাপ্পার প্রেমিকা সুমির হেফাজত থেকে শিশু তাহিকে উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য সুমির চাচা মনজুর আলমকেও গ্রেফতার করে পুলিশ।

অভিযানে অংশ নেন বন্দর থানার এসআই বাবুল আক্তার, এসআই শরীফুজ্জামান, এসআই মঈনুদ্দিন, এসআই শফিকুল ও এসআই দিলীপ।

-বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like