শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

অস্ত্র ও গুলি সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে ‘তালিকাভূক্ত একজনসহ তিন সন্ত্রাসীকে’ দেশিয় তৈরী আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ; যাদের বিরুদ্ধে অস্ত্র লেনদেনসহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

রোববার ভোর রাতে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকায় এ অভিযান চালানো হয়েছে।

আটকরা হল, কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের পশ্চিম পাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে রুহুল আমিন ওরফে সোহেল (৩২) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৫) এবং কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা (২৮)।

আটকদের মধ্যে রুহল আমিন ওরফে সোহেল তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা রয়েছে। অন্য দুইজন তার সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, রোববার ভোর রাতে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকা দিয়ে দূর্বৃত্ত চক্রের কতিপয় সদস্যরা অটোরিকশা যোগে অস্ত্র বহন করছে খবরে পুলিশের একটি অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে। এক পর্যায়ে সন্দেহজনক একটি অটোরিকশা দেখতে পেয়ে থামিয়ে তল্লাশী করা হয়। এতে গাড়ীতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দেশিয় তৈরী একটি বন্দুক ও ৫ টি গুলি পাওয়া যায়। এসময় ৩ জনকে আটক করা হয়েছে।

আটকরা এক ব্যবসায়ির কাছ থেকে অস্ত্র ও গুলি ক্রয় করে কক্সবাজার শহরের একটি দূর্বৃত্ত চক্রের নিকট পৌঁছে দিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888