প্রিয়াঙ্কা চোপড়া নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন!

Priyanka-Chopra-is-back-with-Quanticoবিনোদন ডেস্ক:  গোটা সিনেমা জগত্‌ যখন টেলিভিশনের জনপ্রিয় তারকা প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার খবর নিয়ে শোকাহত হয়ে রয়েছে, তখনই এল আর এক ভয়ঙ্কর খবর। বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু কেন?

একদিকে ‘বালিকা বধুর’ মর্মান্তিক আত্মহত্যা নিয়ে মুহ্যমান গোটা বি-টাউন। সেই সময়েই গোপন খবর দিলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন ম্যানেজার প্রকাশ জিজু। তিনি জানিয়েছেন যে, প্রিয়াঙ্কা চোপড়াও নাকি বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তিনি প্রিয়াঙ্কাকে আত্মহত্যা করা থেকে আটকান।

বর্তমানে বলিউড এবং হলিউডে একসঙ্গে কাজ করার সুবাদে প্রিয়াঙ্কা চোপড়া এখন জনপ্রিয় আন্তর্জাতিক অভিনেত্রী। তাঁর ভক্তের সংখ্যাও প্রচুর। নাম যশ খ্যাতি প্রতিপত্তি টাকাপয়সা কোনও কিছুরই অভাব নেই তাঁর জীবনে। কিন্তু শুরু থেকে তাঁর জীবনটা এমন ছিল না। তিনি যখন বলিউডে স্ট্রাগেলিং করছিলেন তখন তাঁর জীবনেই বেশ ঝড় বয়ে যায়। তাঁকে বাইরে থেকে দেখলে খুব শক্তিশালী মনের মেয়ে মনে হলেও আসলে তিনি খুবই ইমোশনাল। ছোট ছোট কারণেই তিনি খুব ভেঙে পড়তেন। প্রিয়াঙ্কার প্রাক্তন প্রেমিক আসিম মার্চেন্টের সঙ্গেও যখন তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়, সেই সময় মারাত্মকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের বিভিন্ন সমস্যার কারণে ২ থেকে ৩ বার আত্মহত্যার চেষ্টাও নাকি করেছিলেন প্রিয়াঙ্কা। এমনটাই জানিয়েছেন তাঁর প্রাক্তন ম্যানেজার প্রকাশ জিজু।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like