রুবেলের উপর হামলার ঘটনায় র‌্যাবের সংবাদ বর্জনের সিদ্ধান্ত

ৃৃৃৃসংবাদ বিজ্ঞপ্তি, ৩১ মার্চ : পেকুয়ায় ইউনিয়ন পরিষদের নির্বাচন চলাকালে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে র‌্যাব সদস্যরা মারধর করার প্রতিবাদে র‌্যাব এর সকল ধরনের সংবাদ পরিবেশন ও প্রচার না করার সিদ্ধান্ত নিয়েছে কক্সবাজার ইলোকট্রনিক মিডিয়া জারর্নালিষ্ট এসোসিয়েশন (ইমজা)।
কক্সবাজার ইলোকট্রনিক মিডিয়া জারর্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম এক বিবৃতিতে জানিয়েছেন, পেকুয়ার ইউনিয়ন পরিষদের নির্বাচন চলার সময় র‌্যাব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেমকে রাস্তা থেকে ধরে লাঠিপেট করতে গাড়িতে তুলে নিয়ে যায়। সময় টেলিভিশনের প্রতিনিধি সুজাউদ্দিন রুবেল ঐ ঘটনার ভিডিও চিত্র ধারন করার সময় কক্সবাজার র‌্যাব ক্যাম্পের উপ অধিনায়ক সৈয়দ মহসিনুল হকের নির্দেশে কয়েক জন র‌্যাব সদস্য রুবেলকে লাঠিপেটা করে ক্যামরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বিনা করানে কার ইন্দনে রুবেলের উপর হামলা হয়েছে তা জানতে চেয়েছেন সাংবাদিক নেতারা।
রুবেলের উপর এই বর্বর হামলার জন্য আজ থেকে কক্সবাজার র‌্যাব ক্যাম্পের সকল সংবাদ বর্জন করার জন্য কক্সবাজারে সকল সাংবাদ কর্মীদের প্রতি আহবান জানানো হয়েছে।

অপরদিকে একই ঘটনায় র‌্যাবের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’ এর সদস্যরা। সভাপতি আরফাতুল মজিদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like