কোহলিকে পরিণত করেছেন আনুশকা

virat-kohli-anushka-sharma-20160330064313কক্সবাজারটাইমস ডেস্কঃ বিগত কয়েকদিন ধরেই আনুশকার সাথে সম্পর্কটা ভালো যাচ্ছে না কোহলির। বিশ্বকাপে কোহলির ব্যর্থতার জন্য ভারতীয় সমর্থকদের অভিযোগ ছিল আনুশকাই নাকি এর জন্য দায়ী। এবার কোহলি ফর্মে ফিরলেও রক্ষা পাচ্ছে না আনুশকা। এখন ভারতীয় সমর্থকেরা বলছেন, আনুশকার সঙ্গে বিচ্ছেদটাই নাকি শাপে বর হয়ে এসেছে কোহলির জন্য!

এবার আনুশকার পক্ষে এসব সমালোচনার জবাব দিলেন সুনীল গাভাস্কার। ভারতের এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এই কিংবদন্তি বললেন, কোহলির আরও ভালো ক্রিকেটার হয়ে ওঠার পেছনে আনুশকার অবদান আছে। কোহলির মধ্যে আগে ছটফটে এক কিশোর ছিল। সেটি এখন ধীরে ধীরে পরিণত হয়ে দায়িত্ব নিতে শেখা পুরুষ হয়ে উঠছে। এর পেছনে অনেক অবদান আছে আনুশকার। আর শুধু ক্রিকেটার নয়; মানুষ হিসেবেও কোহলির ওপর ইতিবাচক প্রভাব আছে আনুশকার।

গাভাস্কার আরও বলেন, আমি ঠিক নিশ্চিত নই যে আনুশকা-কোহলির ব্যক্তিগত সম্পর্ক এখন কী। কিন্তু আমি বলব যে আনুশকা চমৎকার একটি মেয়ে। আমার নিজস্ব পর্যবেক্ষণ হলো, কোহলি যখন ভারতের ব্যাটিংয়ের মূল ভরসা হয়ে উঠছিল, সেই সময় ও কোহলির মধ্যে একটা স্থিতি ভাব নিয়ে এসেছে। যেটা খুব জরুরি ছিল।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like