ছোট্ট শিক্ষার্থীদের সংবর্ধিত করলো শিক্ষার্থীরা

smal student 28.03

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ২৮ মার্চ: পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস দিলো শিক্ষার্থীরাই। এলাকার সিনিয়র ভাইয়েরা পড়ালেখায় উৎসাহ করতে ছোট্ট কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে জাগ্রত করেছে। কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের প্রঙ্গণে সদ্য জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ ও জিপিএ-৪ পাওয়া কৃতি শিক্ষার্থীদের এই সম্মাননা দেন উক্ত বিদ্যালয়ের ২০০৯ সালের শিক্ষার্থীরা। সাবেক এই শিক্ষার্থীরা তাদের বিদায়ী সালের নাম দিয়েছেন ‘গ্রুপ অব কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়-০৯’। রোববার বিকালে বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা দেয়া হয়।
ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরীফ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিমু হামিদ। বিশেষ অতিথি ছিলেন- এইচ.এম. হারুন অর রশিদ টিপু, রিয়ানুল হক রিয়ান, সাংবাদিক ওমর আলী, এ.কে জিল্লুর রহমান, হাসানুল হক চৌধুরী, জাফর আলম সিকদার, এড. ফাহাদ বিন ফিরোজ ও মিজানুর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন গ্রুপের সদস্য এস.এইচ মোকাদ্দেছ, আরফাত রহমান রুবেল, আব্দুল্লাহ জাবেদ, শহীদুল ইসলাম পারভেজ, জমির উদ্দিন ও শান্ত সুশীল।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like