চৌফলদন্ডীর কৃতি সন্তান ওয়াজ করিম বাবুল কোম্পানীর স্বর্ণ পদক লাভ

pic picসংবাদ বিজ্ঞপ্তি, ২৭ মার্চ : বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার সদর উপজেলা শাখার সহ-সভাপতি, চৌফলদন্ডী নোমানিয়া মাদ্রাসা ও পশ্চিম পাড়া নূরানী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ওয়াজ করিম বাবুল কোম্পানী কে সমাজ সেবায় গৌরবময় অবদানের স্বীকৃতি সরূপ মহান স্বাধীনতা দিবসের মাসে মুক্তি বাহিনীর সর্বাধিনায়ক বঙ্গবীর ওসমানী গোল্ড মেডেল-“২০১৬’’ প্রদান করে সম্মানিত করা হয়।
গত ১৬ মার্চ বিশ্ব সাহিত্য কেন্দ্রের মিলনায়তনে স্বাধীনতার ৪৫ বছর পূর্তিতে আমাদের প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক আলোচনা ও গুনীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জ্ঞানতাপস ডঃ মুহাম্মদ শহিদুল্লাহ স্মৃতি সংরক্ষন পরিষদ, বাংলাদেশ ও জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ ঢাকা এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত অনুষ্ঠানে ওয়াজ করিম বাবুল কোম্পানীকে গৌরবময় সম্মাননা ও সনদ প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সলর বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ডঃ গোলাম মওলা। প্রধান অতিথি ছিলেন ভাষা সৈনিক বীরমুক্তিযোদ্ধা বিচারপতি (অবঃ) এবাদুল হক।
প্রধান আলোচক হিসাবে উপস্থিত থেকে আলোচনা ও সম্মাননা প্রদান করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামশুল হক টুকু এম.পি। বিশেষ অতিথি ছিলেন কবি কাজী রুজি এমপি, নাছিমা ফেরদৌসি এমপি এবং অর্থ সচিব পীরজাদা শহিদুল হারুন। সভা সঞ্চালনা করেন মিলন মল্লিক ও এইচ.এম.আরমান চৌধুরী।
উল্লেখ্য যে, ওয়াজ করিম বাবুল কোম্পানী সমাজ সেবামূলক কর্মকান্ড সমূহ এবং বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান নির্মানে তার আর্থিক অনুদান ও সার্বিক সহযোগীতার মাধ্যমে শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা সমূহ সরজমিনে পরিদর্শন করে এই সম্মাননা প্রদান করা হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like