সাংবাদিককে চড় দিলেন সানি লিওন?

Sunny_bg_857632055

বিনোদন ডেস্ক : সাংবাদিকের গাল লাল করে দিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। লজ্জায় লাল হননি ওই ভদ্রলোক, তাকে কষে চড় দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২৪ মার্চ) গুজরাতের সুরতে একটি পাঁচতারকা হোটেলে ‘প্লে হোলি উইথ সানি লিওন’ শীর্ষক অনুষ্ঠানে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

চিত্রতারকা হিসেবে রাতের অনুষ্ঠানে অংশ নিতে কতো নেন জানতে চাইলে রেগে আগুন হয়ে সাংবাদিককে চপেটাঘাত করেছেন সানি লিওন। এ ঘটনার পর তিনি নাচবেন কি-না তা নিয়ে উৎকণ্ঠায় পড়ে যান আয়োজকরা। তবে ভারতীয় বংশোদ্ভুত কানাডিয়ান এই অভিনেত্রী পেশাদারিত্বের পরিচয়ই দিয়েছেন।

বলিউডের জনপ্রিয় গানের তালে ১৫ মিনিট নেচেছেন সানি লিওন। তবে তার আগে তিনি কঠোরভাবে জানিয়ে দেন, মিলনায়তনে সাংবাদিকরা না থাকলেই কেবল তিনি মঞ্চে আসবেন।

এদিন স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সকালেই হোটেলে হাজির হন সানি লিওন। কিন্তু এক মদ্যপ ব্যক্তি হুট করে তার ঘরে ঢুকে আপত্তিকর কথা বলেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে নিজেকে সামলে নেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। কিন্তু জাতীয় এক সংবাদ চ্যানেলের প্রতিবেদক হোটেলের করিডোরে তার সাক্ষাৎকার নেওয়ার সময় মেজাজ হারিয়ে বসেন তিনি।

কয়েকটি প্রশ্ন করার পর ওই প্রতিবেদক জানতে চান, ‘আপনি আগে পর্নো তারকা ছিলেন, এখন চলচ্চিত্র তারকা। এখন কতো করে নিচ্ছেন?’ প্রশ্নটা আরেকবার করতে বলেন তিনি। তখন প্রতিবেদক জানতে চান, রাতের অনুষ্ঠানের জন্য কতো করে নেন? মুহূর্তেই হোটেলের স্টাফ ও দর্শনার্থীদের সামনে তাকে চড় মেরে বসেন তিনি। এরপর ফিরে যান নিজের কক্ষে।

মিড-ডে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের বরাত দিয়ে ছেপেছে, ‘আমরা আইনি কোনো পদক্ষেপ নিচ্ছি না। কারণ আয়োজকরা কলেজের শিক্ষার্থী। আমরা চাই না তাদের ক্যারিয়ারের নেতিবাচক প্রভাব পড়ুক। তবে ভবিষ্যতে গুজরাতে আসার আগে সানি হাজারবার ভাববে।’

তবে টুইটারে একথা অস্বীকার করে সানি লিখেছেন, ‘কি মিথ্যা!’ এ ছাড়া ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া ড্যানিয়েল জানান, এ খরব বিন্দু পরিমাণ সত্যি নয়। কোনোকিছু সঠিকভাবে না জেনে গল্প তৈরি করে ফেলা খুব লজ্জাজনক। এটি সম্পূর্ণ মিথ্যা। আমরা এটা প্রমাণ করতে পারবো।’

-বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like