টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে গৃহবধুর আত্মহত্যা

waif dead-20.03টেকনাফ প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ২১ মার্চ: টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এক রোহিঙ্গা দম্পতির পারিবারিক কলহের জেরধরে বিষপানে স্ত্রী আত্মহত্যা করেছে।
রবিবার সকালে টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব¬কের ৮শ ১৭নং শেডের ৩নং রোমের তৈয়বা-জাকির দম্পতির মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার সুত্রপাত হয়। স্বামী বেধড়ক প্রহারে স্ত্রী তৈয়বা অভিমান করে বিষপান করে অজ্ঞান হয়ে পড়লে প্রতিবেশীরা স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় কক্সবাজারে রেফার করা হয়। কক্সবাজারে নেওয়ার পথে উখিয়ায় দুপুর সাড়ে ১২টারদিকে তৈয়বার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্বামী পালিয়ে যায়।
সুত্র জানায়, নিহত তৈয়বা ও জাকির হোছন পরিবারে অভাব-অনটনের কারণে প্রায়ই ঝগড়া-ঝাটি চলত। সি-ব্লক চেয়ারম্যান জমিল হোছন স্বামীর নির্যাতনে তৈয়বার মৃত্যু হয়েছে বলে দাবী করলেও জাকিরের পরিবারের দাবী বিষ পানে তৈয়বার মৃত্যু হয়েছে। লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
নয়াপাড়া শরনার্থী ক্যাম্প পুলিশের আইসি আবুল কাসেম জানান, আমি শুনেছি স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে তৈয়বা বিষ পান করলে ক্যাম্পের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার রেফার করে। পথিমধ্যে তার মৃত্যু হয়। পোষ্ট মর্টেম শেষে রিপোর্ট আসলে আসল তথ্য জানা যাবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like