বিরাট কোহলি বার্তা পাঠিয়ে অনুষ্কার মন ভোলার পথে

51805-anushka-20-3-16

বিনোদন ডেস্ক : ইডেনের ইতিহাস বদলে দেওয়া ম্যাচ খেললেন বিরাট কোহলি। মূলত তাঁর হাত ধরেই ইডেনে শাপমুক্তি পেল ভারত। জানতে ইচ্ছে করছে না, এর প্রতিক্রিয়া প্রাক্তন প্রেমিকা অনুষ্কা শর্মার ওপর কীভাবে পড়ল? প্রেমিক প্রাক্তন হলেও কিছু তো ফিলিংস থেকেই যায়। বিশেষ করে যখন পিঠ চাপড়ানোর মতো কাজ করেন প্রেমিক। তখন মনটা তো একবারের জন্য ব্যাকুল হয়েই বলে ‘কাশ এখন আগের সেই সময়টা ফিরে আসত’।

‘যো ওয়াদা কিয়া ও নিভানা পরেগা’। ‘ওয়াদা’ নিভালেন দুজনেই। কারা? কারা আবার অনুষ্কা-বিরাট দুজনেই। ভাবছেন ওরকম একটা ম্যাচ খেলে ইতিহাস বদলালেন বিরাট আর ওয়াদা নিভালেন অনুষ্কা। সেটা আবার কীভাবে তাই তো?

হ্যাঁ, দুজনেই কথা রেখেছেন। তবে দুজনের কথা দুরকম। একজন ইডেনে ভারতের ইতিহাস বদলে দিলেন। আর একজন এত মনোমালিন্যের পরেও তাঁকে শুভেচ্ছা জানালেন। হ্যাঁ, আশ্চর্য মনে হলেও এমনটাই ঘটেছে। ম্যাচের আগে থেকেই শুটিংয়ে বিশেষ মন ছিল না অনুষ্কা শর্মার। থাকবেই বা কীকরে। বাইরে যতই তিনি কঠিন হওয়ার চেষ্টা করুন না কেন, তাঁরও একছুটে স্টেডিয়ামে চলে যাওয়ার যে ইচ্ছে হচ্ছিল না তাই বা কে বলতে পারে। তাই কাল সারাদিন বেশ আনমনাও ছিলেন তিনি। শুটিং চলাকালীন খেলাও দেখেছিলেন। আর যখন তাঁরই প্রাক্তন প্রেমিকের বিরাট অবদানে গুরুত্বপূর্ণ ম্যাচ জিতল ভারত, তখন আর নিজেকে আটকে রাখতে পারলেন না। সঙ্গে সঙ্গে একটা ছোট্ট শুভেচ্ছা বার্তা পাঠিয়েই দিলেন।

মুখে প্রকাশ না করলেও আচার আচরনে বোঝাই যাচ্ছে যে অনুষ্কার মনের অভিমানের বরফ গলছে। আর ম্যাচ শেষের পর বিরাটকে মেসেজ করাটাই তার স্বপক্ষের যথেষ্ট প্রমাণ।

-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like