বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমায় একসঙ্গে অমিতাভ-রজনী-অক্ষয়!

নিউজ ডেস্ক : ভারতের ইতিহাসে সর্বোচ্চ খরচে নির্মিত ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলি’। এসএস রাজামউলের ছবিটি নির্মাণ বাবদ খরচ হয়েছিল ১৫০ কোটি রুপি। আর বছর না ঘুরতে ঘুরতে ভারতে ৩৫০ কোটি টাকায় সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে রীতিমত চমক সৃষ্টি করলেন নির্মাতা এস শঙ্কর। আর এই ছবিতেই এবার দক্ষিণী সুপারস্টার অভিনেতা রজনীকান্ত ও অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও!

আগেই কথা ছিল ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে ২০১০ সালে নির্মিত তামিল নির্মাতা এস শঙ্কর দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই জুটিকে নিয়ে সাই-ফাই ছবি ‘রোবট’-এর সিক্যুয়াল। খবর ছিল,  ছবিতে অভিনয় করছেন হলিউড সুপারস্টার অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগার। কিন্তু শোয়ের্জনেগারকে না পেলেও বলিউডের ব্যয়বহুল সিনেমা নির্মাণ থেকে সরে আসছে না শঙ্কর। বরং তিনি রোবট-২ সিনেমায় অন্তত ৩৫০ কোটি টাকা খরচ করবেন বলে এরইমধ্যে ঘোষণাও দিয়েছেন! আর এই ছবিতে রজনী ও অক্ষয় কুমারের সঙ্গে এবার দেখা যেতে পারে বিগ স্টার অমিতাভ বচ্চনকেও!

২০১০ সালে এস শঙ্কর নির্মাণ করেছিলেন তামিল ও হিন্দি ভার্সনে খুবই জনপ্রিয়তা পাওয়া ছবি ‘রোবট’। ছবিতে নায়ক ও ভিলেনের দৈত চরিত্রেই অভিনয় করেছিলেন ভারতের দক্ষিণী সুপারস্টার অভিনেতা রজনীকান্ত। দীর্ঘ ছয় বছর পর ফের রজনীকান্তকে নিয়েই নির্মাণ হতে যাচ্ছে ‘রোবট’-এর সিক্যুয়াল। যদিও এই ছবিতে ভিলেন চরিত্রে এবার অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। কিন্তু অমিতাভ কোন রোলে অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানা যায়নি।

-বাংলামেইল২৪

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like