‘আমি জয় চ্যাটার্জি’ ও জয়া

Joya-Ahsan-Feet-2083313

বিনোদন ডেস্ক : কলকাতায় অরিন্দম শীলের পরিচালনায় ‘ঈগলের চোখ’ নামের একটি ছবির কাজ করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গোয়েন্দা শবর সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র এটি। এতে তাকে দেখা যাবে শিবাঙ্গী চরিত্রে।

এর মধ্যে ওপার বাংলার আরেকটি ছবি হাতে নেওয়ার খবর দিলেন জয়া। নাম ‘আমি জয় চ্যাটার্জি’। এতে তার সহশিল্পী ওপার বাংলার অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এ নিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা। এর আগে ‘আবর্ত’ ও ‘রাজকাহিনী’তে ছিলেন এ দু’জন।

জয়া বাংলানিউজকে বললেন, “আগামী মাসের শেষ সপ্তাহে ছবিটির কাজ শুরু করবো। দৃশ্যধারণ হবে কলকাতা ও সিকিমে। এটি মৌলিক গল্প। এটা সাধারণ গল্প থেকে বেশ ভিন্ন। পরিচালনা করবেন মনোজ মিশিগান। তিনি এর আগে ‘৮৯’ নামে একটি ছবি তৈরি করেছিলেন।”

কলকাতায় জয়া প্রথমবার অভিনয় করেন অরিন্দম শীলের ‘আবর্ত’ ছবিতে। এরপর ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ও সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ ছবিতে দেখা গেছে তাকে। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরের ছবি ‘কণ্ঠ’ও আছে তার হাতে।

এদিকে আগামী ৮ এপ্রিল বাংলাদেশে মুক্তি পাবে জয়ার নতুন ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এতে তার সহশিল্পী শাকিব খান ও ইমন। এর চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। ছবিটির সব গানের গীতিকার কবির বকুল, সুর ও সংগীত পরিচালনায় শওকত আলি ইমন।

-বাংলানিউজটোয়েন্টিফোর

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like