স্টেজে ভক্তের বুক অনাবৃত করলেন ম্যাডোনা

51733-04maddonna

বিনোদন ডেস্ক :  সদাই তাঁর নাম থাকে খবরের শিরোনামে। কখনও তাঁর উদ্ভট ফ্যাশন, কখনও তাঁর অদ্ভূত হেয়ার স্টাইল। এছাড়া গান তো আছেই। সব মিলিয়ে সবসময় ‘হ্যাপেনিং’ ম্যাডোনা। তাই যেখানে ম্যাডোনা সেখানে খবর আর ‘না’ বলে কী করে। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হয়নি। ফের বিতর্কে উঠে এই গায়িকার নাম।

গানের সফরকে আরও বেশি করে এগিয়ে নিয়ে যেতে বিশ্ব ভ্রমণে বেড়িয়েছেন ম্যাডোনা। বিভিন্ন দেশে নিত্য নতুন শো করছনে। এমনই এক শো করছিলেন অস্ট্রেলিয়ার ব্রিসবেনে। শো চলাকালীন স্টেজে ডেকে পাঠান এক ভক্তকে। তাঁর এই ১৭ বছরের ভক্তটি  আবার যে সে লোক নন। রীতিমত নাম করা মডেল। ম্যাডোনার সঙ্গে স্টেজ ‘শেয়ার’ করতে পেরে তিনি তো বেজায় খুশি। কিন্তু তিনি তো আর জানতেন না যে তার খুশি বাড়িয়ে দিতে ম্যাডোনা এমন এক কাণ্ড করে বসবেন। শো চলাকালীন হঠাত আবেগের বশের ভক্তের বুক থেকে টেনে সরিয়ে দেন ‘ড্রেস’। কাণ্ড দেখে তো সকলের মুখ হাঁ।

তবে ভক্তটি অবশ্য খুশিই হয়েছেন। ম্যাডোনা তাকে সকলের সামনে অসম্মানিত করলেন তার এর থেকে অনেক বড় ব্যাপার হল কাজটি করেছেন ম্যাডোনা। মার্কিন গায়িকার এই আচরণ অস্ট্রলিয়ার আইন অনুযায়ী অপরাধ। সেক্সুয়াল হ্যারাসমেন্টের পর্যায়ে পড়ে। কিন্তু কেউ পুলিসের কাছে নালিশ না করায় এ যাত্রায় পার পেয়ে গেলেন।

-জি নিউস

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like