সালমানের নায়িকা হওয়ার দৌড়ে

bg_kick_2_401931956বিনোদন ডেস্ক : সালমান খানের ব্লকবাস্টার ছবি ‘কিক’ (২০১৪) বক্স অফিসে শতকোটি রুপির ব্যবসা করেছে। এবার আসছে এর দ্বিতীয় কিস্তি। তবে নতুন কিস্তিতে সল্লুর বিপরীতে থাকছেন না আগেরটির নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তার স্থলাভিষিক্ত হবেন কে?

শোনা যাচ্ছে, অ্যামি জ্যাকসন, সোনাক্ষী সিনহা কিংবা কৃতি স্যাননের মধ্যে যে কোনো একজনকে নেওয়া হবে। তবে এ বিষয়ে এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

‘কিক’-এর মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন প্রযোজক সাজিদ নাদিয়াড়ওয়ালা। তিনি বলেন, ‘আমরা লিখে যাচ্ছি। এখনও চিত্রনাট্য তৈরির কাজ চলছে। সম্ভবত আগামী বছর এটি তৈরি হবে।’ সাজিদ আরও বলেন, “জানি ‘কিক’-এর নতুন পর্ব তৈরির প্রত্যাশা রয়েছে, তাই আমরা চিত্রনাট্য নিয়ে পরিশ্রম করছি।”

‘কিক’ ছবিতে দেবী লাল সিং চরিত্রে অভিনয় করেন সালমান। বুদ্ধিমান হলেও জীবনে সবসময় রোমাঞ্চকর মুহূর্ত চান তিনি। ৫০ বছর বয়সী এই অভিনেতাই ঘোষণা দেন, ‘কিক টু’তে অন্য কারও সঙ্গে জুটি বাঁধবেন।

সাজিদ এখন বেশ কয়েকটি ছবির প্রযোজনার কাজে ব্যস্ত। এর মধ্যে আছে ‘বাঘি’ (টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর), ‘ঢিশুম’ (জন অ্যাব্রাহাম ও বরুণ ধাওয়ান), বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ (সাইফ আলি খান, শহিদ কাপুর, কঙ্গনা রনৌত) ও ‘হাউসফুল থ্রি’।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like