কলকাতার অলিগলিতে শাকিবের সঙ্গে পুলিশ!

Shakib20160316142441বিনোদন ডেস্ক : বর্তমান ঢাকাই চলচ্চিত্রের কেন্দ্রবিন্দু তিনি। পরিচালক-প্রযোজকদের আস্থার প্রতীকও। চলচ্চিত্র মন্দার বাজারে তার ছবি দেখে দর্শকরা কিছুটা হলেও তৃপ্তির ঢেকুর তোলেন। হালের চিত্রনায়িকারা তাই স্বপ্ন দেখেন তার বিপরীতে কাজ করবেন। বলছি ঢালিউড কিং শাকিব খানের কথা।

তিনি এখন কলকাতায়। কারণ সেখানে তিনি যৌথ প্রযোজনায় নির্মিত `শিকারী` ছবির শুটিং নিয়েই ব্যস্ত। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কলকাতা শহরের শিয়ালদহ ও বৌ বাজারের রাস্তায় ‘শিকারী’র চিত্রধারণের কাজ চলে। এতে একদল পুলিশ নিয়ে শুটিং করেন শাকিব খান।

জানা যায়, শাকিবের নিরাপত্তার কারণে এই ব্যবস্থা করেছে ওপারের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।

মূলত শহরের বিভিন্ন রাস্তা ও গলিতে চিত্রধারণের কাজ চলে। টানা একমাস চিত্রায়নের মাধ্যমে শেষ হবে এ ছবির প্রথম লটের কাজ। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। ছবিতে শাকিব ভক্তরা প্রিয় নায়ককে দেখবেন ‘মারমার-কাটকাট’ চরিত্রের অ্যাকশান হিরো হিসেবেই।

এদিকে শাকিব বর্তমানে কালাম কায়সারের ‘মা’, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা`, পাংকু জামাই সহ ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like