কঙ্গনার আচরণে অসন্তুষ্ঠ ঋত্বিকের আইনি নোটিশ

নিউজ ডেস্ক: ঋত্বিক রোশান ও কঙ্গনা রানাউতের মধ্যে এক সময়ে ছিল খুব ভালো বন্ধুত্ব। গুঞ্জন ছিল, তারা নাকি ডেটও করতেন। কিন্তু সব ছাপিয়ে তাদের সম্পর্কটা যে এখন আর আগের মত সহজ নয় তা বোঝা গেছে সাম্প্রতিক দুজনের মন্তব্যে। আর এবারতো কঙ্গনার নামে সরাসরি আইনি নোটিশ পাঠিয়ে ঋত্বিক রোশান বিষয়টি আরো খোলাসাই করলেন! তবে ঋত্বিকের পাঠানো আইনি নোটিশের পাল্টা জবাব দিয়ে রীতিমত আলোচিত কঙ্গনা!

হ্যাঁ। সাম্প্রতিক সময়ে কঙ্গনার আচরণে সন্তুষ্ঠ হতে পারেননি বন্ধু ঋত্বিক রোশান। বিভিন্ন সময়ে তাকে কেন্দ্র করে উদ্ধতপূর্ণ সমালোচনা করার জের ধরে কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন ঋত্বিক।

এনডিটিভিতে প্রকাশিত খবরে ঋত্বিকের আইনি নোটিশ নিয়ে বলা হয়, সাম্প্রতিক সময়ে ঋত্বিককে জড়িয়ে নানান সময়ে আলোচনা করেছেন প্রাক্তন প্রেমিকা কঙ্গনা রানাউত। একটি সাক্ষাৎকারে ঋত্বিককে উদ্দেশ্য করে তিনি ‘সিলি এক্স’ বলেও মন্তব্য করেছেন। আর এমন কড়া মন্তব্যই সইতে পারেননি ঋত্বিক। কঙ্গনার এমন মন্তব্যের জন্য তার কাছে ক্ষমা চাওয়া উচিত, এবং মুচলেকা দেয়া উচিত যে সে তার সম্পর্কে এমন মন্তব্য আর কখনো করবেন না। অন্তত ঋত্বিক রোশান এমনটাই দাবী করেন।

যদিও ঋত্বিকের আইনি নোটিশে মোটেও ঘাবড়ে যাননি কঙ্গনা। তিনিও পাল্টা জবাব দিয়েছেন। ঋত্বিকের সামান্য অভিযোগের প্রেক্ষিতে ২১ পৃষ্ঠার এক উত্তর পাঠিয়েছেন কঙ্গনা। তার আইজীবী রিজওয়ানা সিদ্দিকীর মাধ্যমে ঋত্বিকের কাছে এমন উত্তর পাঠিয়েছেন বলিউডের ‘কুইন’ খ্যাত এই তারকা অভিনেত্রী।

উল্লেখ্য, ক’দিন আগেই ‘আশিকি-৩’-এর জন্য চূড়ান্ত হয়েছেন কৃষ খ্যাত তারকা অভিনেতা ঋত্বিক রোশান। আর এই ছবিতে তার বিপরীতে নেয়ার কথা ছিল কঙ্গনাকে। কিন্তু ঋত্বিকের কথায় নাকি বাদ দেয়া হয় তাকে। আর এরপর থেকেই কঙ্গনা-ঋত্বিকের সম্পর্কটা তেলে-বেগুনে রূপ নেয়। এমনকি একটি সাক্ষাৎকারে ঋত্বিককে উদ্দেশ্য করে কঙ্গনা বলেছিলেন যে, ‘প্রাক্তন প্রেমিকরা কেন এমন কাজ করেন, তিনি বুঝতে পারেন না’। আর এরপরই কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠান ঋত্বিক!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like